ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

এবার রিজওয়ানকে সরালেন আফ্রিদি

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২২, ১৪:১৮ | আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২, ১৪:২৩

রদবদলের হাওয়া লেগেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি)। কদিন আগেই পিসিবির সভাপতি পদে রমিজ রাজাকে সরিয়ে নাজাম শেঠিকে বসালেন দেশটির প্রেসিডেন্ট শাহবাজ শরীফ।

শাহবাজের দায়িত্ব পেয়ে এবার শেঠি এবার নির্বাচক প্যানেলেও পরিবর্তন আনলেন। প্রধান নির্বাচক ওয়াসিমের জায়গায় বসালেন সাবেক অধিনায় শহিদ আফ্রিদি। তার সঙ্গে রয়েছেন আব্দুল রাজ্জাক ও ইফতেখার। আফ্রিদি দায়িত্ব পেয়ে দলে নিলেন শাহনেওয়াজ দাহানি, মির হামজা আর সাজিদ খানকে।

এর চেয়ে বড় চমক হচ্ছে পাকিস্তানে খেলতে আসা নিউজিল্যান্ডের বিপক্ষে আজ থেকে শুরু হওয়া টেস্ট সিরিজে একাদশে নেই নিয়মিত উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ান। তার জায়গায় আফ্রিদি নিয়েছেন সরফরাজ আহমেদকে। যিনি ২০১৯ বিশ্বকাপে দলকে নেতৃত্ব দিয়েছিলেন। তার নেতৃত্বেই পাকিস্তান পেয়েছিলো চ্যাম্পিয়নস ট্রফি।

এদিকে নিজেদের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার কারণে পাকিস্তান দল বেশ কিছু দিন ধরেই আছে তোপের মুখে। বাবর আজমের নেতৃত্বও পড়েছিলো প্রশ্নের মুখে। দলের সবার পারফর্ম্যান্স নিয়েও সমালোচনা হয়েছে ঢের। রিজওয়ানের পারফর্ম্যান্স নিয়েও কথা উঠেছে বেশ। আফ্রিদি নির্বাচক হয়ে আসার পর প্রথম কোপটা পড়েছে তার ওপরই।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ