ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঘরে বসেই মিলবে ডায়াগনস্টিক সেবা

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২১, ২৩:৪৯
সংগৃহীত ছবি

ভিডিও কলের মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তারের কনসাল্টেশনের পাশাপাশি এখন থেকে পরীক্ষা নিরীক্ষার জন্য ডায়াগনস্টিক সেবাও পাবেন সেবাঘর এর গ্রাহকরা।

ইন্টারনেট অনলাইনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সেবাঘর'র সঙ্গে গতকাল বিখ্যাত ডায়াগনস্টিক হোমসার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান থাইরোকেয়ার এর সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

চুক্তি অনুযায়ী সেবাঘর এর গ্রাহকরা ২৫% ছাড়ে থেলাসেমিয়া, ডেঙ্গু-করোনাসহ সব ধরনের টেস্ট, রক্তের স্যাম্পল কালেকশনসহ এক্সরে করাতে পারবেন ঘরে বসেই। থাইরোকেয়ারের প্রশিক্ষিত টেকনিশিয়ানরা এসব স্যাম্পল সংগ্রহ করবেন রোগীর বাসায় গিয়ে। টেস্ট রিপোর্ট সেবাঘর অ্যাপের প্রেসক্রিপশন অপশনে রেকর্ড হয়ে থাকবে। যেটা ডাক্তারকে যে কোন সময় দেখতে পারবে অতিরিক্ত ফি ছাড়াই।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সেবাঘর সিইও তানজিল আহমেদ, বিজনেস ডেভেলপমেন্ট অফিসার আবদুল আহাদ মেরাজ ও থাইরোকেয়ার লি. এর সিইও সাজ্জাদ আলম, এবং হেড অব বিজনেস ডেভেলপমেন্ট কামরুজ্জামান, ইসতিয়াক মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রক্তের বিভন্ন পরীক্ষা ছাড়াও বাসায় বসেই ডিজিটাল এক্সরে, ইসিজি ও এমআরআই সেবাও পাচ্ছেন সেবাঘর অ্যাপ ব্যবহারকারীরা। ডক্টর লাল প্যাথ ল্যাব এর সাথে চুক্তি অনুযায়ী গ্রাহকরা ১০ থেকে ৫০% পর্যন্ত ছাড়ে এসব পরীক্ষা করাতে পারবেন। আর ডিজিটাল এক্সরে' এর সহযোগিতায় পোর্টেবল মেশিনের মাধ্যমে বাসায় বসেই এমআরআই করাতে পারবেন ১০% ছাড়ে।

এ ব্যাপারে সেবাঘর সিইও তানজীল আহমেদ বলেন, সেবাঘর লিমিটেড শতভাগ স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করছে। এজন্য আমরা চেষ্টা করছি সব ধরনের সেবাকে আমাদের অ্যাপে যুক্ত করতে। তারই ধারাবাহিকতায় ঘরে বসে বা দেশের যে কোন প্রান্ত থেকে ল্যাবটেষ্ট সুবিধা পাওয়ার এ কার্যক্রম শুরু করেছি। ভবিষ্যতে আরো নতুন নতুন উদ্ভাবনী সুবিধাও যোগ করা হবে। যাতে জনগন কম খরচে সহজে স্বাস্থ্য সেবা পায়।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ