ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাবুল, সম্পাদক অভিজিৎ

প্রকাশনার সময়: ১৩ জুলাই ২০২৪, ১৭:৩০

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি (কেটিআরইউ) এর বার্ষিক নির্বাচনে সভাপতি পদে এশিয়ান টিভির ব্যুরো প্রধান বাবুল আকতার ও সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক অভিজিৎ পাল নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৩ জুলাই) নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান উৎসব টেলিভিশন এর ব্যুরো প্রধান সুনীল দাস তাদের নির্বাচিত ঘোষণা করেন।

নির্বাহী কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ সভাপতি বাংলাদেশ টেলিভিশন এর শিল্পাঞ্চল প্রতিনিধি মিজানুল ইসলাম, যুগ্ম সম্পাদক আনন্দ টিভির খুলনা ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন, কোষাধ্যক্ষ বাংলা টিভির খুলনা ব্যুরো প্রধান তরিকুল ইসলাম ডালিম ও র্নিবাহী সদস্য এটিএন বাংলার খুলনা ব্যুরো প্রধান এস. এম. হাবিব, মোহনা টিভির খুলনা ব্যুরো প্রধান মুন্সি মাহবুব আলম সোহাগ, ডিবিসি টিভির খুলনা ব্যুরো প্রধান মো: আমিরুল ইসলাম ও বৈশাখী টিভির খুলনা ব্যুরো শেখ হেদায়েতুল্লাহ।

নির্বাচনের ফলাফল ঘোষণার পর বক্তব্য রাখেন কেটিআরইউ’র প্রতিষ্ঠাতা সভাপতি ও সাংবাদিক সুরক্ষা মঞ্চের আহবায়ক এস এম হাবিব, খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়ন এর সাবেক সভাপতি এস এম জাহিদ, কেটিআরইউ এর আহবায়ক মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগ, খুলনা সাংবাদিক ইউনিয়ন এর সাবেক সভাপতি মেজাম্মেল হক হাওলাদার, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম, খুলনা সাংবাদিক ইউনিয়ন এর নব নির্বাচিত সভাপতি সাঈদুজ্জামান সম্রাট, সাধারণ সম্পাদক মহেন্দ্র নাথ সেন, দৈনিক ইত্তেফাক এর ব্যুরো প্রধান এনামুল হক, খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আহবায়ক নেয়ামুল হাসান কচি, খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক হাসান আল মামুনসহ বিভিন্ন টেলিভিশনে কর্মরত সাংবাদিক ও চিত্র সাংবাদিক বৃন্দ।

এর আগে গত ২৮জুন খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি’র ৯ পদে র্নিবাচনের জন্য তফসিল ঘোষনা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী কেটিআরইউ’র র্নিবাচনের খসড়া ভোটার তালিকা ৩জুলাই প্রকাশ করা হয়। খসড়া ভোটার তালিকার উপর আপত্তি গ্রহন, শুনানী ও নিষ্পত্তি শেষে ৪জুলাই চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়। এদিন সন্ধ্যায় নির্বাহী কমিটির নয় পদে মনোনয়নপত্র বিক্রি করে নির্বাচন কমিশন।

৫জুলাই মনোনয়নপত্র দাখিল ও যাচাই-বাছাই এবং খসড়া র্প্রাথী তালিকা প্রকাশ করা হয়। নির্বাচনে নির্বাহী কমিটির নয় পদের প্রত্যেকটিতে একক প্রার্থী থাকায় ১৩জুলাই নির্বাচন কমিশনের চেয়ারম্যান উৎসব টেলিভিশনের ব্যুরো প্রধান প্রত্যেককে নির্বাচিত ঘোষণা করেন।

নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যরা হলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর যুগ্ম মহাসচিব হেদায়েত হেসেন মোল্লা ও নির্সবাহী সদস্য কৌশিক দে বাপী। নির্বাচনে খুলনায় বিভিন্ন টেলিভিশনে কর্মরত ২৯ জন সাংবাদিক ভোট প্রদান করেন।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ