ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের সভাপতি মাজেম, সম্পাদক নাজমুল

প্রকাশনার সময়: ১৪ ডিসেম্বর ২০২৩, ১২:৪৪

চতুর্থ মেয়াদে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এক ঝাঁক তরুণ সাংবাদিকদের নিয়ে গঠিত নাটোরের গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের কার্যনিবাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসাবে পুনরায় নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের কাগজের গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি প্রভাষক মো. মাজেম আলী মলিন ও সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক সমকালের গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি নাজমুল হাসান।

বুধবার (১৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে গুরুদাসপুর মডেল প্রেসক্লাব কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দেশ রুপান্তরের মো. মেহেদী হাসান শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আজকের দর্পনের জুয়েল হাসান টিপু, কোষাধ্যক্ষ দৈনিক সংবাদের মো. শাকিল হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমার সংবাদের মো. আব্দুস সালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক আজকের বিজনেস বাংলাদেশের এস এম পারভেজ তালুকদার, দফতর সম্পাদক দৈনিক নয়া শতাব্দী পত্রিকার গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি এস এম ইসাহক আলী রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচারের সজিবুর রহমান ও নির্বাহী সদস্য মোস্তানুর রহমান রাংকু, সদস্য মো. আলামিন হোসেন।

নব-নির্বাচিত সভাপতি মাজেম আলী মলিন ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান বলেন, পেশাদার সাংবাদিকদের নিয়ে এই সংগঠনের পথচলা। স্বাধীনতার স্বপক্ষে সমাজের নানা শ্রেণি-পেশার মানুষদের কথা বলে গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের এক ঝাঁক তরুণ সাংবাদিক।

সংবাদের খোঁজে প্রতিনিয়ত পথে প্রান্তরে ছুটে বেড়ায়। হলুদ সাংবাদিকতা থেকে বেরিয়ে এসে সমাজের সকল অনিয়ম, দুর্নীতি, উন্নয়নমূলক কাজ তুলে ধরার আহ্বানও জানান তারা।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ