ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সাইফুল বারীর ‘আমি পিরিতের লাশ’

প্রকাশনার সময়: ০৪ এপ্রিল ২০২২, ২১:৩৫

সাইফুল বারী। বর্তমান সময়ের উদীয়মান ব্যস্ত গীতিকবি। এ পর্যন্ত একাধিক শিল্পীর জন্য গান লিখেছেন তিনি। হাতে আছে বেশ কয়েকটি গানের কাজ। সম্প্রতি প্রকাশ্যে এলো তার লেখা বিরহী সম্রাট খ্যাত কণ্ঠশিল্পী ইমন খানের নতুন গান ‘আমি পিরিতের লাশ’। গানটির সংগীতায়োজন করেছেন আল আমিন খান। গানটি ইকে এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এছড়াও তার লেখা গান গেয়েছেন ‘স্বার্থপর’ শিরোনামে কিংবদন্তী কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবু, দুঃখ কোথায় থুই- কাজী শুভ, ইমন খান গেয়েছেন ‘মানলো না পোষ খাঁচার পাখি’, বাউল আঁকাইদের ‘চোখের জলে নদী’, শামীম আশিকের ‘দুখেরই শ্রাবণ’ সমেত ২০টির বেশি গান প্রকাশের অপেক্ষায়।

সাইফুল বারী বলেন, আমার লেখায় ইমন ভাইয়ের সাথে এটিই প্রকাশিত প্রথম গান। এর আগে যে গানগুলো করেছি সেগুলো প্রকাশের অপেক্ষায়। ‘আমি পিরিতের লাশ’ নিয়ে খুবই আশাবাদী। আশা নয়, বিশ্বাস সবার ভালো লাগবে।

গান প্রসঙ্গে ইমন খান বলেন,‘সব মিলিয়ে সুন্দর একটি গান হয়েছে। আল আমিন খান বরাবরই ভালো মিউজিক করেন। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এই গানের সুরটাও আমি করেছি। আশা করি, সবার ভালো লাগবে। কেউ নিরাশ হবেন না।

তার লেখা প্রাকশিত উল্লেখযোগ্য গান: মন পাখিটা- রিংকু, ধর্ম-কর্ম ভুলে- রাজু মণ্ডল,ভব সংসার- বিজন, ভবের মায়া- এ রুহুল, পোড়া মন- পিজিত, ফেরবোনা আর, অন্তঃপুরে- সানি আজাদসহ আরও বেশ কিছু গান।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ