ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্বপ্নজয়ী আলোকিত নারী ম্যাগাজিনের মোড়ক উন্মোচন

প্রকাশনার সময়: ০৩ ডিসেম্বর ২০২৩, ২০:৫৬

মেঘের আড়ালে ঢাকা নারীদের সুপ্ত মেধাকে উজ্জীবিত করে কর্মক্ষেত্রে নারীদের অনুপ্রাণিত করতে ‘আমাদের গল্প’ স্লোগানকে ধারণ করে উন্মোচিত হলো স্বপ্নজয়ী আলোকিত নারী ম্যাগাজিনের মোড়ক।

আজ বিকেলে রাজধানীর একটি অভিজাত হোটেলে এ ম্যাগাজিনটি মোড়ক উন্মোচন করা হয়। আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ও স্বপ্নজয়ী আলোকিত নারী ম্যাগাজিনের সম্পাদক ও প্রকাশক শারমিন সেলিম তুলির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক শারমীন রিনভী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক, সংগঠক ও প্রকাশক দেওয়ান মাসুদা সুলতানা ও মিডিয়া ব্যক্তিত্ব বুলবুল টুম্পা।

অনুষ্ঠানে বক্তারা নারী জাগনণকে উদ্বুদ্ধ করে বলেন, নারীদের সামাজিক জীবনে অসংখ্য বৈরিতা মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে হবে। যতক্ষণ পর্যন্ত সফলতা না আসবে ততক্ষণ পর্যন্ত যে কোন কাজের প্রচেষ্টা অব্যহত রাখতে হবে। আর নারীদের সুবিধা, অসুবিধা, সফলতা ও ব্যর্থতা তুলে ধরে সমনে এগিয়ে নিতে স্বপ্নজয়ী আলোকিত নারী সবসময় পাশে থাকবে।

এ সময় আলোকি নারী ফাউন্ডেশনের সদস্যদের উদ্দেশ্য করে সংগঠনটির সভাপতি ও স্বপ্নজয়ী আলোকিত ম্যাগাজিনের সম্পাদক শারমিন সেলিম তুলি বলেন, ‘আমি একজন ব্যবসায়ী হিসেবে মাত্র ৫ হাজার টাকা নিয়ে ব্যবসা শুরু করি। প্রথম বিনিয়োগে ১ হজার টাকা লাভ দিয়ে আস্তে আসতে আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি। কর্মক্ষেত্রে আপনাদের কখনোই আাশাহত হওয়া যাবে না। দেশকে এগিয়ে নিতে হলে নারীদেরকে এগিয়ে আসতে হবে। ‘

নিজস্ব প্রকাশনায় প্রকাশিত এ ম্যাগাজিনটির নারী কল্যাণে সফল হতে সকলের দোয়া প্রত্যাশা করেন তিনি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ