ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্থগিত হওয়া ৫ ব্যাংকের পরীক্ষা ২৫ মার্চ

প্রকাশনার সময়: ১৫ মার্চ ২০২২, ১৮:২০

স্থগিত হওয়া ৫টি ব্যাংকে ‘অফিসার (ক্যাশ)’ পদে ১৪৩৯ জন নিয়োগের এমসিকিউ পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক। নতুন সূচি অনুযায়ী, ২৫ মার্চ ২০২২ (শুক্রবার) ১ ঘন্টাব্যাপী (সকাল ১০-১১টা) এই পরীক্ষা হবে ১০০ নম্বরে।

১০১১৭ জব আইডির সমন্বিত এই নিয়োগ কার্যক্রমের অন্তর্ভুক্ত ব্যাংক ৫টি হলো- সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, অগ্রণী ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড।

উক্ত পরীক্ষায়-

  • প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী পরীক্ষায় অংশ নিতে পারবে না।
  • সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ১ ঘন্টা পূর্বে পরীক্ষার্থীদেরকে পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা আরম্ভের পর কোনো প্রার্থী কোনক্রমেই পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে পারবে না। এক্ষেত্রে বিলম্বে উপস্থিতি কোনো অজুহাতেই গ্রহণযোগ্য হবে না।
  • প্রবেশপত্র (১ কপি) ছাড়া কোন ধরণের কাগজ, বই, মানিব্যাগ, মোবাইল ফোন, ক্যালকুলেটর, ইলেক্ট্রনিক কার্ড (স্মার্ট কার্ড, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা অনুরূপ অন্য কোন কার্ড), স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করা যাবে না। উল্লিখিত কোন কিছু পরীক্ষা চলাকালীন সময়ে পাওয়া গেলে কিংবা অসদুপায় অবলম্বনের চেষ্টা করলে পরীক্ষা বাতিল করা হবে। প্রবেশপত্রে কোনরূপ খসড়া বা কোনো কিছু লেখা যাবেনা।
  • পরীক্ষার সময় পরীক্ষার্থীদের উভয় কান দৃশ্যমান রাখতে হবে।
  • মাস্ক পরিধান ব্যতিরেকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করা যাবে না এবং কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

এমসিকিউ পরীক্ষার কেন্দ্র ও আসন বিন্যাস জানা যাবে এই লিংক থেকে

নয়া শতাব্দী/এমআরএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ