ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

স্বামীকে হত্যার পর ১০ টুকরা করে ফ্রিজে ভরে রাখেন স্ত্রী

প্রকাশনার সময়: ২৯ নভেম্বর ২০২২, ০৪:০৫

স্বামীকে হত্যার পর মরদেহ ১০ টুকরা করে ফ্রিজে ভরে রাখার অভিযোগ উঠেছে ভারতের দিল্লির এক নারীর বিরুদ্ধে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পূর্ব দিল্লির পাণ্ডব নগর থেকে ওই নারী ও তার ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওই নারীর নাম পুনম এবং তার ছেলের নাম দীপক। দীপক তার আগের পক্ষের ছেলে।

পুনম জানান, তিনি দীপকের সহায়তা নিয়ে তার স্বামী অঞ্জন দাসকে খুন করেন। এরপর মরদেহ ১০ টুকরা করে ফ্রিজে ভরে রাখেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা তারা দুজনই স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, স্বামী অঞ্জন দাস তার গহনা বিক্রি করে বিহারে প্রথম স্ত্রীর কাছে টাকা পাঠিয়েছেন জানতে পেরে ক্ষুব্ধ হন পুনম। এরপর তিনি দীপকের সঙ্গে মিলে তাকে হত্যার ষড়যন্ত্র করেন। আর পুলিশকে দীপক জানিয়েছে, অঞ্জন তার স্ত্রীকে হেনস্থা করায় তিনি এ ষড়যন্ত্রে রাজি হন।

আসামিরা পুলিশকে আরও জানায়, তারা জুনে অঞ্জন দাসকে খুন করেন। প্রথমে পানীয়ের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে তাকে অচেতন করেন এবং এরপর অচেতন হলে হত্যা করেন। পরে তারা মরদেহ টুকরা টুকরা করেন। এ পর্যন্ত মরদেহের ছয়টি টুকরা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র : এনডিটিভি

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ