ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্লিনিকে পত্রিকা পড়ার সময় ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশনার সময়: ০৭ নভেম্বর ২০২২, ২১:৩৮ | আপডেট: ০৭ নভেম্বর ২০২২, ২১:৪৬

ভারতের রাজস্থানের বার্মারে এক ক্লিনিকে দিলীপ কুমার মাদানি (৬১) নামে এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ওই ব্যবসায়ী ক্লিনিকে দাঁতের ব্যথার জন্য দন্ত চিকিৎসকের কাছে গিয়েছিলেন। আর সেখানে বসে পত্রিকা পড়তে শুরু করেন। পত্রিকা পড়তে পড়তে তিনি আচমকা পড়ে যান। পরে চিকিৎসার জন্য অন্য হাসপাতালে নেওয়া হলে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, পত্রিকা পড়ার সময় তিনি মারা গেছেন।

শনিবার স্থানীয় সময় সকাল ১০টার দিকে চিকিৎসকের সিরিয়ালের জন্য ক্লিনিকে অপেক্ষার সময় বেঞ্চে বসে পত্রিকা পড়ছিলেন তিনি। এ সময় হঠাৎ অস্বস্তি বোধ করেন তিনি এবং এক মিনিটের মধ্যেই মেঝেতে লুটিয়ে পড়েন।

পরে ক্লিনিকের কর্মীরা মাদানির সহায়তায় দ্রুত এগিয়ে আসেন। এমনকি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। পত্রিকা পড়া অবস্থায় আকস্মিক মৃত্যুর কোলে ঢলে পড়ার এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

ওই ব্যক্তির তৈরি পোশাকের ব্যবসা ছিল এবং তিনি গুজরাটের সুরাটে বসবাস করতেন। সামাজিক এক কর্মসূচিতে অংশ নেওয়ার জন্য গত ১ নভেম্বর রাজস্থানের বার্মারে যান তিনি।

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, ক্লিনিকের কর্মীরা ওই ব্যবসায়ীকে উদ্ধার করে বার্মারের নাহাতা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

ভিডিও দেখতে ক্লিক করুন

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ