ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ইমরানের হামলার বিষয়ে আগেই জানত পুলিশ!

প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২২, ১১:৫৬

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর হামলার আশঙ্কা আগে থেকেই করেছিল দেশটির পুলিশ। জারি করা হয়েছিল সতর্কতাও।

পাক গণমাধ্যম ডন-এর প্রতিবেদন অনুযায়ী, ইমরানের ওপর হামলার বিষয়ে নভেম্বরের প্রথম দিনেই সতর্কতা জারি করে গুজরানওয়ালা সিটি পুলিশ। তারা জানিয়েছিল, লং মার্চ গুজরনওয়ালায় পৌঁছালে ইমরানের ওপর হামলা হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই নিরাপত্তা আরও বাড়ানো দরকার।

পাশাপাশি ইমরান যে গাড়িতে চড়ে প্রচার চালাবেন, তাতে বুলেট প্রতিরোধক বর্ম এবং তার সামনে বুলেট প্রতিরোধী কাচ লাগানোর পরামর্শও দেওয়া হয়েছিল।

আখতার আব্বাস নামে এক পুলিশ কর্মকর্তা সাংবাদিকদের জানান, লাহোর থেকে লং মার্চ শুরু হওয়ার পর থেকেই পুলিশ ইমরানের পার্টি সদস্যদের বুলেট প্রতিরোধক বর্ম ব্যবহার করার পরামর্শ দিয়ে আসছিল।

এমনকি, পাকিস্তানের পঞ্জাব প্রদেশের সরকার তদন্তের জন্য জেলা পুলিশ এবং সন্ত্রাস দমন বিভাগের আধিকারিকদের নিয়ে একটি দলও গঠন করা হয়েছিল।

বৃহস্পতিবারের (৩ নভেম্বর) হামলার পরপরই সেনেটর এজাজ চৌধুরি টুইট করে জানিয়েছেন, তিনি ইতিমধ্যেই ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য হামিদ চট্টাকে সতর্ক করেছিলেন যে, ওয়াজিরাবাদে তাদের দলীয় প্রধানের উপর হামলার চেষ্টা করা হবে।

অন্যদিকে, ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর নেতা আসাদ উমর এই ঘটনার জন্য ক্ষমতাসীন শাহবাজ শরিফের দলের দিকে আঙুল তুলেছেন।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ