ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ঘনিষ্ঠ মুহূর্তে প্রেমিককে কামড়, অতঃপর...

প্রকাশনার সময়: ১১ অক্টোবর ২০২২, ১৪:০৬ | আপডেট: ১১ অক্টোবর ২০২২, ১৪:২০
প্রতীকী ছবি

ঘনিষ্ঠ মুহূর্তে প্রেমিক-প্রেমিকারা আদর করে একে অপরের গলায় কামড় দিতে পছন্দ করেন। আর সেই ভালোবাসার কামড়েই মৃত্যু হয়েছে প্রেমিক জুলিও ম্যাকিয়াস গঞ্জালেজের (১৭)।

২০১৬ সালের আগস্ট মাসে মেক্সিকো সিটির বাসিন্দা জুলিও তার ২৪ বছর বয়সী প্রেমিকার সাথে একটি মনোরম ও রোমান্টিক সন্ধ্যা কাটানোর পর বাড়ি ফিরে আসেন। কিন্তু বাড়ি ফিরে পরিবারের সাথে খাওয়ার টেবিলে নৈশভোজে বসে হঠাৎ খিঁচুনি শুরু হয় জুলিও-র। দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু অনেক চেষ্টা করেও জুলিওকে বাঁচানো যায়নি। চিকিৎসা চলাকালীনই তার মৃত্যু হয়।

চিকিৎসকরা জানান, ব্রেন স্ট্রোক হয়ে মৃত্যু হয়েছে জুলিওর। তারা এও জানান, প্রেমিকার কামড়ের কারণেই জুলিওর ব্রেন স্ট্রোক হয়েছে। পরিবারের সদস্যদের চিকিৎসকরা জানিয়েছিলেন, প্রেমিকার দেওয়া ‘আদুরে কামড়ে’ জুলিওর গলায় রক্ত জমাট বেঁধে গিয়েছিল। সেই জমাট বাঁধা রক্ত তরল রক্তের সাথে বাহিত হয়ে মস্তিষ্কে পৌঁছনোর পরই জুলিওর ব্রেন স্ট্রোক হয়

জুলিওর পরিবারের সদস্যরা তার প্রেমিকাকেই এই মৃত্যুর জন্য দায়ী করেন। প্রেমিকা ইচ্ছা করে জুলিওর গলায় জোর করে কামড়ে দিয়েছিলেন বলেও দাবি করা হয়।জুলিওর মৃত্যুর খবর পেয়ে তার প্রেমিকা শহর ছেড়ে পালিয়ে যান।

নিউইয়র্ক সিটির লেনক্স হিল হাসপাতালের চিকিৎসক রবার্ট গ্ল্যাটারের মতে, ঠিকভাবে কামড় দেয়া হলে একটি হিকিও একজন মানুষের প্রাণ কেড়ে নিতে পারে।

সূত্র : আনন্দবাজার

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ