ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

টাকা নেই, মরদেহ কোলে নিয়েই বাড়ির পথে বড় ভাই

প্রকাশনার সময়: ২৯ আগস্ট ২০২২, ১৫:০৮

সড়ক দুর্ঘটনা দুই বছর বয়সী শিশু কালা নিহতের পর হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ বাড়ি নেয়ার জন্য তার বাবার কাছে গাড়ি ভাড়া করার মতো টাকা ছিল না। তাই বাধ্য হয়েই কালার লাশ হাতে তুলে হাঁটা শুরু করল তারই ১০ বছর বয়সী বড়ভাই।

গত শনিবার (২৭ আগস্ট) চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বাগপতের জেলা হাসপাতালে।

জানা গেছে, গাড়ির নিচে পিষ্ট হয়ে মৃত্যুর পর শনিবার উত্তরপ্রদেশের বাগপতের জেলা হাসপাতালে ময়নাতদন্ত হয় ২ বছর বয়সী শিশু কালার। ময়নাতদন্তের পরে লাশ বাড়ি নেয়ার জন্য বহু অনুরোধ করেও কোনো গাড়ির ব্যবস্থা করতে পারেনি শিশুটির পরিবার।

পরে বাধ্য হয়ে কালার লাশ কোলে তুলে হাঁটতে শুরু করে তার ১০ বছর বয়সী বড়ভাই। পেছনে হাঁটছিলেন তার বাবাও। একপর্যায়ে স্থানীয়রা ভিডিও করা শুরু করলে এবং কর্তৃপক্ষকে বিষয়টি নিয়ে সতর্ক করা হলে তাদেরকে একটি গাড়ির ব্যবস্থা করে দেয়া হয়। ইতোমধ্যেই লাশ কোলে নিয়ে হাঁটার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিহত শিশু কালার বাবার নাম প্রবীণ কুমার। তিনি বাগপতের একজন দিনমজুর। বাগপতের জেলা হাসপাতাল থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে শামলি জেলার লিলনখেডিতে নিজেদের পারিবারিক গ্রামে যাওয়ার জন্যই তারা একটি গাড়ি খুঁজছিলেন। তবে সেটি ভাড়া করার জন্য এক হাজার রুপির প্রয়োজন ছিল, যা প্রবীণ কুমারের কাছে ছিল না।

সূত্র: এনডিটিভি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ