ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

পোশাক কাণ্ডে ক্ষমা চাইলেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

প্রকাশনার সময়: ২৪ আগস্ট ২০২২, ১২:৫৯

সমালোচনা যেন পিছুই ছাড়ছে না ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিনের। সম্প্রতি একটি পার্টিতে অংশ নিয়ে উদ্যম নাচ ও সম্ভাব্য মাদক গ্রহণের অভিযোগ থেকে রক্ষা পেলেও এবার সরকারি বাসভবনে অতিথিদের সাথে টপলেস ছবির জন্য সমালোচনায় পড়েছেন তিনি।

ইতোমধ্যেই সানা মারিন ‘ছবিটি উপযুক্ত নয়’ স্বীকার করেছেন ও এর জন্য ক্ষমা চেয়েছেন।

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী বলেছেন, সরকারি বাসভবনে পার্টিটি জুলাই মাসে রুইসরক সংগীত উৎসবের পরে হয়েছিল। ফিনিশ মিডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটি অতিথিদের ব্যবহৃত নিচের তলার টয়লেটে তোলা হয়েছে।

সানা মারিন বলেন, আমরা সাঁতার কেটেছি এবং একসাথে সময় কাটিয়েছি। তবে এই ধরনের ছবি তোলা উচিত ছিল না, এই আয়োজনে তেমন কিছু ঘটেনি।

বিবিসির প্রতিবেদনে জানা যায়, চলতি সপ্তাহে ফিনিশ প্রধানমন্ত্রীকে নিয়ে একটি ভিডিও ফুটেজ ফাঁস হয়। ভিডিওতে সানা মারিনকে তার বন্ধুদের সাথে একটি পার্টিতে নাচতে ও গাইতে দেখা গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর বিরোধী দলগুলোর সমালোচনার মুখে পড়েন মারিন।

এর আগে, কখনো মাদক নেননি দাবি করে ৩৬ বছর বয়সী সানা মারিন বলেন, এমনকি কিশোরী বয়সেও আমি কোনো দিন মাদক সেবন করিনি। আমি পরীক্ষা করিয়েছি সবাইকে নিশ্চিত হওয়ার জন্য।

২০১৯ সালে দায়িত্ব গ্রহণের সময় বিশ্বের সবচেয়ে কম বয়সী সরকার প্রধান ছিলেন সানা মারিন। তবে সেই তকমা এখন চিলির প্রেসিডেন্ট গ্যাব্রিয়েল বোরিকের দখলে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ