ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

ডোনাল্ড ট্রাম্পের সাবেক স্ত্রী মারা গেছেন   

প্রকাশনার সময়: ১৫ জুলাই ২০২২, ০৬:০৭
ফাইল ছবি

না ফেরার দেশে চলে গেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা ট্রাম্প। স্থানীয় সময় বৃহস্পতিবার সাড়ে ১২টার দিকে ম্যানহাটনে তার নিজ বাড়িতেই মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৩ বছর। খবর নিউ ইয়র্ক পোস্ট।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজ এপার্টমেন্টের সিঁড়ির নিচে অজ্ঞান অবস্থায় পাওয়া যায় ইভানা ট্রাম্পকে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি সিঁড়ির উপর থেকে নিচে কীভাবে পড়ে গেলেন তা খতিয়ে দেখছে পুলিশ।

সাবেক স্ত্রীর মৃত্যুর তথ্যটি নিশ্চিত করে ট্রুথ সোশ্যালে ট্রাম্প লিখেছেন, যারা ইভানাকে ভালোবাসতেন তাদের সবার জন্য এটি দুঃখের সংবাদ। ইভানা আর আমাদের মাঝে নেই। ইভানা ট্রাম্প নিউইয়র্ক সিটিতে তার বাড়িতে মারা গেছেন।

তিনি আরও লেখেন, ইভানা একজন চমৎকার, সুন্দর এবং আশ্চর্যজনক নারী ছিলেন। আমার প্রথম তিন সন্তানের মা ছিলেন ইভানা।

ট্রাম্পের প্রথম স্ত্রী চেক মডেল ইভানা। ১৯৯২ সালে তাদের বিচ্ছেদ হয়। ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপলস। ১৯৯৩ সালে তাদের বিয়ে হয়। বিচ্ছেদ ১৯৯৯ সালে। ২০০৫ সালে তৃতীয় বিয়ে করেন ট্রাম্প। স্ত্রী মডেল মেলানিয়া। ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পরে মেলানিয়া হয়েছিলেন আমেরিকার ফার্স্ট লেডি।

নয়া শতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ