ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেমিকার সঙ্গে মালদ্বীপে, স্ত্রীর ভয়ে পাসপোর্ট ছিঁড়ে বিপাকে যুবক!

প্রকাশনার সময়: ১০ জুলাই ২০২২, ১৪:৩৪

বউকে বলেছিলেন, অফিসের কাজে বিদেশ যাচ্ছেন। যদিও আসল ঘটনা অন্য। আদতে প্রেমিকার সঙ্গে প্রমোদ ভ্রমণে মালদ্বীপ যান এক ব্যক্তি। যাবতীয় কাণ্ড ফাঁস হল আজব ঘটনায়। বউয়ের থেকে পুরো বিষয়টি লোকাতে নিজের পাসপোর্টের বেশকিছু পাতা ছিঁড়ে ফেলেন ওই ব্যক্তি। এই কারণে বিমানবন্দরে তাকে গ্রেপ্তার করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এরপর জিজ্ঞাসাবাদে সবটা পরিস্কার হয়। গোটা ঘটনায় অবাক ইমিগ্রেশন দপ্তরের কর্মকর্তারা। ঘটনাটি ঘটেছে ভারতে।

দেশটির সংবাদ মাধ্যম জানায়, গত বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে বছর ৩২ বছরের ওই যুবককে গ্রেপ্তার করা হয় মুম্বাই বিমানবন্দরে। আসলে মালদ্বীপ থেকে ফেরা ওই ব্যক্তির পাসপোর্ট হাতে নিয়েই চমকে যান বিমান সংস্থার কর্মীরা। দেখা যায়, পাসপোর্টের বেশকিছু পাতা ছিঁড়ে ফেলা হয়েছে। কেন এমন কাণ্ড করলেন ওই ব্যক্তি? চাপে পড়ে সবটা জানান তিনি।

ইমিগ্রেশন দপ্তর সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি পেশায় ইঞ্জিনিয়ার। বিবাহিত। যদিও অন্য এক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কও রয়েছে তার। ওই মহিলার সঙ্গেই প্রমোদ ভ্রমণে সম্প্রতি মালদ্বীপে যান ওই ব্যক্তি। যদিও বউকে বলে যান অফিসের কাজে বিদেশ যাচ্ছেন। পুরো বিষয়টা বউয়ের থেকে লোকাতেই আশ্চর্য কাণ্ড করে বসেন ওই ব্যক্তি। পাসপোর্টের আটটি পাতা ছিঁড়ে ফেলেন তিনি। যেখানে মালদ্বীপ ইমিগ্রেশনের সিলমোহর ছিল।

কিন্তু বৃহস্পতিবার রাতে মুম্বই বিমানবন্দরে নেমে ইমিগ্রশন চেকিংয়ে যেতেই বিপাকে পড়েন। প্রশ্ন ওঠে কেন পাসপোর্ট এতগুলি পাতা ছিঁড়ে ফেলে হল? ইমিগ্রেশন দপ্তরের কর্মকর্তারা শুরুতে পাচার বা অন্য গুরুতর কিছু সন্দেহ করছিলেন। অভিযুক্তকে দ্রুত গ্রেপ্তার করা হয়। কিন্তু এরপর তাকে জিজ্ঞাসাবাদ করতেই ওই ব্যক্তি ভেঙে পড়েন এবং জানান, আসলে লুকিয়ে প্রেমিকার সঙ্গে মালদ্বীপে গেছিলেন তিনি। বিষয়টি বউয়ের চোখের আড়ালে রাখতেই পাসপোর্টের ওই পাতাগুলো ছিঁড়ে ফেলেন।

ইমিগ্রেশন দপ্তরের এক কর্মকর্তা বলেন, ইচ্ছাকৃতভাবেই তিনি পাসপোর্টে ৩-৬ পাতা ও ৩১-৩৪ নং পাতা ছিঁড়ে ফেলেন। প্রতারণা ও জালিয়াতির অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

নয়ামতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ