ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

হবু স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে যুবকের মৃত্যু

প্রকাশনার সময়: ০৫ জুলাই ২০২২, ২১:৫৭

হবু স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন যুবক। ঘটনায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ২৮ বছরের অজয় পার্তেকির। ঘটনাটি ঘটেছে ভারতে।

স্থানীয় সংবাদ মাধ্যম জানায়, পেশায় গাড়িচালক অজয়ের সঙ্গে গত তিন বছর ধরে সম্পর্ক ছিল ২৩ বছরের তরুণীর। মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়ার বাসিন্দা ওই তরুণী পেশায় নার্স ছিলেন। ফেসবুকের তাদের আলাপ হয়েছিল। পরে ধীরে ধীরে ভালবাসা গভীর হয়। দুই পরিবারই তাদের সম্পর্কের কথা জানত। প্রেমিকাকে বিয়ের প্রস্তাব নিয়ে তার বাড়ি গিয়েছিলেন অজয়। বিয়েতে রাজি ছিলেন দুই পরিবারই। কিন্তু সাত পাকে বাঁধা পড়ার আগেই সব শেষ।

পুলিশ সূত্রে খবর, রোববার সাওনারের একটি লজে বিকেল ৪টার দিকে একসঙ্গে গিয়েছিলেন অজয় ও তার প্রেমিকা। সেখানেই ঘনিষ্ঠ হয়েছিলেন তারা। কিন্তু আধ ঘণ্টা পরই ঘটে বিপত্তি। একান্ত মুহূর্তের সময়ই হৃদরোগে আক্রান্ত হয়ে বিছানায় গড়িয়ে পড়ে অজয়ের শরীর। সঙ্গে সঙ্গে লজের লোকজনদের খবর দেন তার প্রেমিকা। তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

মৃত অজয়ের পরিবারের সদস্যরা জানান, গত কয়েকদিন ধরে জ্বর ছিল অজয়ের। কিন্তু ওই দিন লজে গিয়ে বা তার আগে কোনওপ্রকার মাদক সেবন করেননি তিনি।

তার প্রেমিকাও জানিয়েছেন, অজয়কে কোনও ওষুধ কিংবা মাদক নিতে দেখেননি তিনিও।

ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ীও, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কারণ উঠে আসছে।

বিশেষজ্ঞরা জানাচ্ছেন, বিরল ঘটনা হলেও শারীরিক সম্পর্কের সময় হৃদরোগে আক্রান্ত হওয়া অস্বাভাবিক নয়।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ