ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

পেটে কিশোর গুজবে কুমিরকে করা হলো এক্সরে

প্রকাশনার সময়: ০৫ জুলাই ২০২২, ০৯:২২

ভারতের উত্তরাখণ্ডের কুমায়ুন এলাকায় কুমিরের পেটে কিশোর এমন গুজবে এক কুমিরকে এক্সরে করা হয়েছে।

জানা যায়, ইউএস নগরে কুমিরটিকে বেধড়ক পেটানো হয়। শুধু তা-ই নয়, করা হয় এক্সরেও। রোববার (৩ জুলাই) সন্ধ্যায় মারা যায় কুমিরটি। গ্রামবাসীর অভিযোগ, নদীর ধারে এক মহিষপালককে খেয়ে ফেলেছে কুমিরটি। তারপরই গ্রামবাসীর রাগ গিয়ে পড়ে কুমিরটির ওপর।

কুমায়ুনের তরাই পূর্ব ফরেস্ট ডিভিশনের ডিএফও সন্দীপ কুমার জানান, আমাদের কর্মকর্তারা কুমিরটিকে গ্রামবাসীদের হাত থেকে রক্ষা করার চেষ্টা করেছিলেন।

গ্রামবাসী দাবি করেছিলেন, ওই কুমিরকে এক্সরে করে দেখতে হবে তার ভেতরে কিশোরের হাড়গোড় কিছু আছে কি না। আমাদের পশু চিকিৎসক কুমিরটিকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। কিন্তু এক্সরে করার কিছুক্ষণের মধ্যেই সেটি মারা যায়।

তবে ভারতের বন দপ্তর জানিয়েছে, এক্সরেতে দেখা গেছে কুমিরের পেটে কিশোরের কোনো দেহাবশেষ নেই।

বন দপ্তর সূত্রে খবর, রোববার সন্ধ্যা নদীর ধারে মহিষ চড়াচ্ছিল ১২ বছরের এক কিশোর। এরপর একটি মহিষ নদীতে চলে যায়। ওই কিশোর মহিষটিকে বাঁচাতে নদীতে নেমে পড়ে। এরপরই তার চিৎকার শোনা যায়। পরে আর তাকে দেখা যায়নি। এরপরই উত্তেজিত গ্রামবাসী জাল নিয়ে নদীতে নেমে পড়ে। সেখান থেকে একটি কুমিরকে তারা ধরে ফেলে। এরপর নদীর পাড়ে কুমিরকে এনে তারা মারতে শুরু করে। তারা ভেবেছিল কুমিরটি কিশোরকে গিলে ফেলেছে। পেট কেটে কিশোরকে বের করার পরিকল্পনা করেছিল তারা।

পরে এক্সরে করেও কোনো দেহাবশেষ পাওয়া যায়নি। কুমিরটি প্রায় ১০ ফুট লম্বা। ডিএফও জানিয়েছেন, কিশোরের খোঁজ চলছে। যারা কুমির মেরেছিল তাদের বিরুদ্ধে এফআইআর হয়েছে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ