ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

সম্পত্তি নিয়ে বিরোধ, ময়লার ড্রেনে দুই জায়ের মারামারি

প্রকাশনার সময়: ১৮ জুন ২০২২, ০৬:০৮ | আপডেট: ১৮ জুন ২০২২, ০৬:৪৬

ভারতের রাজস্থানের আজমেরের বেওয়ারে সম্পত্তি নিয়ে হাতাহাতি হয়েছে দুই জায়ের মধ্যে। দু’পক্ষের চার মহিলার মধ্যে ভয়ঙ্কর মারামারি লেগে যায়। মারামারি এমন পর্যায়ে পৌঁছে যায় যে চারজনই পেট্রোল পাম্পের বাইরে ড্রেনে পড়ে যায়। নর্দমার কাদার পানিতেও পড়ে বিন্দুমাত্র দমেনি ওই ৪ মহিলা।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, নর্দমার পাকেই চলতে থাকে মারামারি। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষকে থানায় নিয়ে যায় পুলিশ।

রাজস্থানের টাটগড় রোডের নাইরা পেট্রোল পাম্পে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। মারামারিতে উভয় পক্ষের মহিলারাই ঝাঁপিয়ে পড়ে। মারধরের সময় পেট্রোল পাম্পের পাশেই নর্দমার পাকে পড়ে যায় তারা। দুর্গন্ধ আর নোংরার মধ্যেই চলতে থাকে চুলোচুলি ও কিল ঘুষি। এই ঘটনায় আশেপাশের লোকজন এগিয়ে এসে নর্দমার ভেতর থেকে বের করে আনেন।

এদিকে, ঘটনার খবর পেয়ে নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষের চার মহিলাকে থানায় নিয়ে যায়। একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। সূত্র : ইন্ডিয়া ডটকম

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন...

अजमेर के करोड़पति घर की देवरानी-जेठानी में हुआ विवाद, लड़ते लड़ते नाले में गिरी pic.twitter.com/XQbT1XKrs0

— The Fact Factory. (@FactTheFactory) June 17, 2022

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ