ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

সেই আমির লিয়াকত আর নেই

প্রকাশনার সময়: ০৯ জুন ২০২২, ২০:০৮

পাকিস্তানের টেলিভিশন ব্যক্তিত্ব আমির লিয়াকত হোসেন আর নেই। তাকে বাসায় অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর বিবিসির।

যেকোনো মজার ভিডিওতে আমির লিয়াকত হোসেনের ‘বাহ, বাহ!’ উচ্চারণ করা অংশ বা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর মিম ও তার স্থিরচিত্র ব্যবহার করা হয়।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, করাচিতে খুদাদাদ কলোনির বাড়িতে বৃহস্পতিবার (৯ জুন) অচেতন অবস্থায় পাওয়া যায় তাকে। এরপর অত্যন্ত সংকটজনক অবস্থায় তাকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।

এর আগে তিনি বুধবার (৮ জুন) দিবাগত রাতে বুকে অস্বস্তির কথা জানান। কিন্তু হাসপাতালে যেতে অস্বীকৃতি জানান।

তার কর্মচারী জাভেদ বলেন, বৃহস্পতিবার ভোরে লিয়াকতের রুম থেকে আর্তনাদের শব্দ শুনতে পান তিনি। এ সময় তিনি ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে গৃহকর্মী জাভেদ রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। পরে হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন চলছিল। আকস্মিকভাবে স্পিকার রাজা পারভেজ আশরাফ ঘোষণা দেন, তিনি একটি খারাপ খবর পেয়েছেন। আমির লিয়াকত হোসেন মারা গেছেন। সঙ্গে সঙ্গে তিনি পার্লামেন্টের কার্যক্রম বন্ধ করে শুক্রবার (১০ জুন) স্থানীয় সময় বিকেল ৫টা পর্যন্ত মুলতবি করেন।

ওদিকে তার মৃত্যুর বিষয়ে এরই মধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। করাচিতে খুদাদাদ কলোনিতে তার বাড়িতে তল্লাশি চালায় তারা।

এসএসপি ইস্ট বলেছেন, কী কারণে তিনি মারা গেছেন তা নিশ্চিত হতে পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করবে। রহস্যজনক কারণে তিনি মারা যাওয়ায় কর্তৃপক্ষ ময়নাতদন্তের সিদ্ধান্ত নিয়েছে।

আমির লিয়াকত ১৯৭২ সালে করাচিতে জন্মগ্রহণ করেন। তিনি তিনটি বিয়ে করেছিলেন। আমির জড়িত ছিলেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের সঙ্গে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ