ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়েবাড়ি থেকে ফেরার পথে প্রাণ গেল ৮ জনের

প্রকাশনার সময়: ২২ মে ২০২২, ১৯:১৪

ভারতের উত্তরপ্রদেশে সিদ্ধার্থ নগরে বিয়েবাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরো তিনজন।

রোববার (২২ মে) সকালে একটি জিপে করে বিয়েবাড়ি থেকে ফিরছিলেন ১১ যাত্রী। ২৮ নম্বর জাতীয় সড়কের ওপর দিয়ে যাওয়ার সময় সিদ্ধার্থ নগরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা মারে জিপটি। খবর ইন্ডিয়া টু ডের।

প্রতিবেদনে বলা হয়েছে, দ্রুত স্থানীয়রা গিয়ে উদ্ধারকাজ শুরু করে। কিন্তু স্থানীয়দের তৎপরতা সত্ত্বেও হতাহত এড়ানো যায়নি। দুর্ঘটনায় নিহত হন গাড়িতে থাকা আট যাত্রী। বাকি তিনজন আহত হন।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, ঠিক কী কারণে এই দুর্ঘটনা ঘটেছে, তা স্পষ্ট নয়। স্থানীয়দের ধারণা অতিরিক্ত গতি থাকার ফলেই দুর্ঘটনাটি ঘটেছে। ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় প্রশাসনের তরফে আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে খবর।

মর্মান্তিক এ দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর বিপর্যয় মোকাবিলা তহবিল থেকে নিহতদের পরিবার প্রতি দুই লাখ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করা হয়েছে।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও আহতদের সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ