ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়ের আনন্দে বর ফুর্তিতে, কনে অন্য যুবকের ঘরে

প্রকাশনার সময়: ১৮ মে ২০২২, ২২:১০ | আপডেট: ১৮ মে ২০২২, ২২:১৬

বিয়ে উপলক্ষে লাগাম ছাড়া আনন্দে বিপুল ফুর্তিতে মেতেছিলেন এক যুবক। সে এমন ফুর্তি যে তাতে বিয়েই ভেস্তে গেল তার। সম্প্রতি এমনটাই ঘটেছে ভারতের রাজস্থানের একটি গ্রামে।

স্থানীয় সংবাদ মাধ্যম জানায়, গত রোববার (১৫ মে) এই ঘটনা ঘটে রাজস্থানের চুরু জেলার চেলনা গ্রামে। বিয়ে ছিল সুনীলের। বিয়ের লগ্ন ছিল রাত ১টা ১৫ নাগাদ। এমনিতে সময় মতোই রাত ৯টা নাগাদ সেজেগুজে নিজের বাড়ি থেকে কনের বাড়ির উদ্দেশে রওনা হন সুনীল। সঙ্গে ছিল বিরাট সংখ্যক বরযাত্রীও। যদিও তারপরেও লগ্নের আগেভাগে বিয়ের মণ্ডপে পৌঁছাতে পারেনি তিনি।

অভিযোগ, বরযাত্রীদের মধ্যে ছিলেন সুনীলের বন্ধুরাও। তাদের সঙ্গে মদ্যপান করেন সুনীল। এরপর ডিজে-র তালে শুরু হয় তুমুল নাচ। সেই নাচ আর শেষ হয় না! লগ্নের সময় পেরিয়ে গেলেও হুঁশ ছিল না বর বাবাজির। এদিকে কনেপক্ষ মণ্ডপ সাজিয়ে বসে ছিল অপেক্ষায়। একটা সময় বেজায় বিরক্ত হন তাঁরা। এবং কঠিন সিদ্ধান্ত নেন! তাদের যুক্তি, যে ছেলে ফুর্তির চোটে বিয়ের লগ্ন ভুলে যায়, তার হাতে নিজেদের মেয়েকে তুলে দেওয়া উচিত কাজ হবে না। অতএব, মত্ত সুনীলের জন্য অপেক্ষা না করে ওই সময়েই নিজেদের মেয়ের বর বদলে ফেলেন তারা। সুনীল যখন বিয়ের মণ্ডপে পৌঁছান ততক্ষণে কাণ্ড ঘটে গিয়েছে, নতুন পাত্রের গলায় মালা দিয়ে ফেলেছেন কনে।

স্বভাবতই এই ঘটনায় সুনীল ও তার পরিবার বেজায় ক্ষুব্ধ হয়। হতাশায় পরদিন অর্থাৎ সোমবার (১৬ মে) সকালে তারা থানায় অভিযোগ জানাতেও যান। যদিও অভিযোগ গ্রহণ করেনি পুলিশ। উভয়পক্ষকে মুখোমুখি বসিয়ে আলোচনায় মিমাংশা হয় ঘটনার।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ