ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

ড্রেনে ঝাঁপ দেয়া কাউন্সিলরকে দুধ দিয়ে গোসল

প্রকাশনার সময়: ২৪ মার্চ ২০২২, ০৯:০৮

নির্বাচন নিয়ে উত্তাপ ছড়াচ্ছে দিল্লিতে। ক্ষমতাসীন আম আদমি পার্টির একজন কাউন্সিলর মঙ্গলবার একটি নাটকীয় কাণ্ড ঘটিয়েছেন। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। পূর্ব দিল্লির হাসিব-উল-হাসান নামের আম আদমি পার্টির ওই কাউন্সিলর পরিচ্ছন্ন অভিযান চলাকালে ড্রেনের মধ্যে ঝাঁপ দেন। ড্রেনে ঝাঁপ দেয়ার এ ঘটনার ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

আম আদমির পার্টির ওই কাউন্সিলর পরে অভিযোগ করে বলেন, ড্রেনটি অপরিচ্ছন্ন এবং বিপদজ্জনক ছিল। বারবার অভিযোগ করেও বিজেপি কাউন্সিলর ও স্থানীয় প্রশাসন তাকে সাহায্য করেনি। পরে তিনি এমন কাণ্ড করার সিদ্ধান্ত নেন।

পরিচ্ছন্ন অভিযান শেষে কাউন্সিলর হাসানের সমর্থকরা পরে তাকে দুধ দিয়ে গোসল করান। অনিল কাপুর অভিনীত ‘নায়ক’ সিনেমার মতোই এই ঘটনাকে বর্ণনা করছেন কেউ কেউ। ভারতের কেন্দ্রীয় মন্ত্রিসভা দিল্লির তিনটি মিউনিসিপ্যাল করপোরেশনকে একীভূত করার সিদ্ধান্ত নিয়েছে। এখন তিনটি নাগরিক সংস্থার পরিবর্তে পূর্ব দিল্লি মিউনিসিপ্যাল করপোরেশন, উত্তর দিল্লি মিউনিসিপ্যাল করপোরেশন এবং দক্ষিণ দিল্লি মিউনিসিপ্যাল করপোরেশন শুধু একটি থাকবে। আগামী সপ্তাহে বিলটি সংসদে পেশ হতে পারে। এর আগে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল দিল্লির মিউনিসিপ্যাল করপোরেশন (এমসিডি) নির্বাচনের তারিখ ঘোষণা স্থগিত করাকে দেশের গণতন্ত্রের জন্য হুমকি বলে অভিহিত করেছিলেন। এনডিটিভি।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ