ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

একই সময়ে দুই কাউন্সিলরকে গুলি করে হত্যা

প্রকাশনার সময়: ১৪ মার্চ ২০২২, ১০:০১

ভারতের পশ্চিমবঙ্গে উত্তর চব্বিশ পরগনায় সদ্য নির্বাচিত দুই কাউন্সিলরকে গুলি করে হত্যা করা হয়েছে। দুটি হত্যাকাণ্ডের ঘটনাই ঘটেছে রবিবার সন্ধ্যার দিকে।

উত্তর চব্বিশ পরগনার পানিহাটির আট নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। তাকে মাথায় গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। জানা যায়, সন্ধ্যার দিকে নিজের এলাকার একটি পার্কের কাজের দেখভাল করতে যান অনুপম। এ সময় বাইকে করে চার দুর্বৃত্ত এসে তার মাথা লক্ষ্য করে গুলি করে দ্রুত সেখান থেকে সটকে পড়ে।

দ্রুত উদ্ধার করে অনুপমকে সাগরদত্ত মেডিকেলে ভর্তি করা হয়। হাসপাতালটিতে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে নেওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তৃণমূলের এই কাউন্সিলরের।

অন্যদিকে একই সময়ে পুরুলিয়ার ঝালদা এলাকায় গুলিতে মারা গেছেন সদ্য জয়ী আরও এক কাউন্সিলর। সেখানে মারা গেছেন সদ্যজয়ী কংগ্রেসের এক কাউন্সিলর।

জানা যায়, সন্ধ্যায় ঝালদা পুরসভার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুকে গুলি করে মোটরবাইকে উঠে পালিয়ে যায় কয়েকজন দুষ্কৃতিকারী। গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে রাঁচিতে স্থানান্তর করা হলেও শেষ রক্ষা হয়নি। সেখানে মৃত্যু হয়েছে ওই কাউন্সিলরেরও।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ