ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

গার্লফ্রেন্ডকে প্রকাশ্যে চড়-থাপ্পড়, ভাইরাল ভিডিও

প্রকাশনার সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২২, ০৪:৪৬

প্রেমিকাকে একের পর চড় দিচ্ছিলেন প্রেমিক। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ভারতের পশ্চিম মেদিনীপুর দাঁতন এলাকার।

প্রকাশ্যে সেই চড় থাপ্পড় মারার আংশিক প্রতিবাদ করছেন পাশে থাকা যুবকের বন্ধুরাও। কিন্তু মুখে প্রতিবাদ করলেও পুরো ঘটনা মোবাইলে ভিডিও রেকর্ড করেছেন তারা। ধারণা করা হচ্ছে, কোনো একটি বিদ্যালয়ের পাশে কথা বলতে বলতে জোরে চড় থাপ্পড় মেরে চলছিলেন ওই যুবক। প্রতিবাদে এগিয়ে আসেনি কেউ। সেই ভিডিও ভাইরাল হতেই তোলপাড়। ভিডিওটি নিয়ে তুমুল সমালোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। ওই যুবককে গ্রেফতারের দাবিও ওঠে।

ভিডিওটি পুলিশের হাতে আসতেই দাঁতন থানার পুলিশ নড়েচড়ে বসে। তদন্তে নেমে দাঁতন থানার পুলিশ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) এক যুবককে গ্রেফতার করেছে। সঙ্গে থাকা বাকিরা পলাতক।

বুধবার জেলার পুলিশ সুপার দিনেশ কুমার জানান, ভাইরাল ভিডিও দেখে পুলিশ সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছে। দাঁতন থানার আইসি নিজে গিয়ে পদক্ষেপ নিয়েছে। পকসো আইনে মামলা করে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজ করা হচ্ছে।

জানা গেছে, দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে ষড়রং এলাকার এক যুবকের প্রেমের সম্পর্ক ছিলো। কয়েক মাস আগে ওই দশম শ্রেণির ছাত্রী সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন। তাতেই হাতছাড়া হয়ে যাচ্ছে দেখে ছাত্রীকে রাস্তায় পেয়ে এভাবে চড় থাপ্পড় করেছিল ওই যুবক প্রেমিক। সেই সঙ্গে ওই যুবক নাবালিকাকে অশালীন ভাষায় গালমন্দও করছিল। পুরো ঘটনার ভিডিও রেকর্ড করেছে ওই যুবকের বন্ধুরা, যা ভাইরাল হয়ে যায়। এরপরই পুলিশের নজরে আসে ভিডিওটি। তারপরই ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তবে নির্যাতনের শিকার ওই ছাত্রীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ