ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেমিকার মন পেতে ডাকাতি করে আইফোন উপহার!

প্রকাশনার সময়: ১৭ ফেব্রুয়ারি ২০২২, ০৮:৫৮

প্রেমিকার মন পেতে মানুষ কত কিছুই না করতে পারে। কেউ কেউ আবার দামি দামি উপহার দিয়েও প্রেমিকার মন জয় করতে চায়। এমনই এক ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের হাওয়ার। এক যুবক প্রেমিকার মন পেতে প্রেমিকাকে দিয়েছেন দামি আইফোন ও হবু শাশুড়িকে দিয়েছেন ফ্ল্যাট। তবে এসব করেছেন তার নিজের টাকা থেকে নয় অন্যের বাড়িতে ডাকাতি করে।

ভারতীয় সংবাদমাধ্যম বুধবার এক প্রতিবেদনে জানায়, গত ৮ ফেব্রুয়ারি হাওড়ার বেলিলিয়াস রোডে একটি লোহার দোকানে এক দল ডাকাত হানা দিয়ে এক কোটি রুপি নিয়ে যায়।

অভিযুক্তদের খুঁজে পেতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তদন্তকারীরা। এর সঙ্গে জড়িত তিনজনের হদিশ পায় পুলিশ। তাদের মধ্যে থেকে একজনকে গ্রেফতার করা হয়। তার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ভিকি নামের আরেক অভিযুক্ত গ্রেফতার করে পুলিশ।

তাদের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্তকারীরা। জানা গেছে, মহিমা সিং নামে এক তরুণীর সঙ্গে প্রেমের সঙ্গে রয়েছে ভিকির। উত্তর প্রদেশের বাসিন্দা মহিমা পেশায় গায়িকা। ডাকাতির টাকায় আইফোন ১৩ প্রো মাক্স কিনে উত্তরপ্রদেশে প্রেমিকার কাছে পাঠিয়েছে ভিকি। এখানেই শেষ নয়, প্রেমিকার মাকে ফ্ল্যাট কেনার জন্য সাড়ে চার লাখ রুপিও দিয়েছিলেন ভিকি।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ