ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

চাকরি দেওয়ার কথা বলে ডেকে তরুণীকে ধর্ষণ!

প্রকাশনার সময়: ১৩ ফেব্রুয়ারি ২০২২, ২১:৩৯ | আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২, ২২:২৯

ভারতের রাজস্থানে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে পঁচিশ বছর বয়সী এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠছে। তাছাড়া তাকে ধর্ষণ করার পর হাত-পা বেঁধে হোটেলের ওপর থেকে নিচে ফেলে দেওয়া হয়।

তবে এ ঘটনায় ওই তরুণী কোনোভাবে প্রাণে রক্ষা পেয়েছেন। জানা গেছে, চাকরির আশায় দিল্লি থেকে রাজস্থানে গিয়েছিলেন ওই ভুক্তভোগী। খবর এনডিটিভির।

রাজস্থানের চুরুর পুলিশ কর্মকর্তা মমতা সারস্বত বলেন, নির্যাতিতাকে চাকরির প্রলোভন দেখিয়ে চার যুবক ডেকে নিয়ে যায়। একটি হোটেলে তাকে সবাই মিলে ধর্ষণ করেন।

পরে ওই তরুণীকে হাত-পা বেঁধে হোটেলের ছাদ থেকে ফেলে দেয় তারা। তবে দড়ি একটি খুঁটিতে আটকে যাওয়ায় প্রাণে বেঁচেছেন ওই তরুণী।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। এরপর স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ তরুণীর দেওয়া তথ্য অনুযায়ী একটি সংঘবদ্ধ ধর্ষণের মামলা দায়ের করেছে।

নারীদের ওপর ঘটে যাওয়া অপরাধমূলক ঘটনা ভারতে স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে ধর্ষণ দেশটিতে ব্যধির মতো ছড়িয়ে পড়েছে। ২০১২ সালে দিল্লিতে ঘটে নির্ভয়া কাণ্ড। যার জেরে উত্তাল হয়ে উঠেছিল পুরো ভারত। দীর্ঘ ৮ বছর পর ফাঁসির সাজা ঘোষণা হয় ওই মামলায় ৫ জনের। কিন্তু তাতে ধর্ষণের ঘটনা কমেনি সেখানে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ