ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

খিচুড়ি রান্না করে খেয়ে আগুন দিলেন নিজের ঘরে

প্রকাশনার সময়: ০৫ ফেব্রুয়ারি ২০২২, ০৫:২১ | আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৪২

পারিবারিক কলহের জেরে বাড়ি ছেড়ে চলে গিয়েছেন বাবা-মা। তারপর সন্তানদের নিয়ে বাপেরবাড়ির পথ ধরেছেন স্ত্রীও। এই রাগে-দুঃখে খিচুড়ি রান্না করে খেয়ে নিজের ঘরে আগুন দিলেন পরেশ নামে এক আলু ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিম মেদিনীপুরে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাতে পরেশ নামে ওই ব্যক্তির বাড়ি থেকে আচমকা বিস্ফোরণের আওয়াজ শুনতে পাওয়া যায়। ঘটনাস্থলে গিয়ে স্থানীয়রা দেখতে পান পরেশের বাড়িতে দাউদাউ করে আগুন জ্বলছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, তারা জানতে পারেন, রান্নাঘরে দু’টি গ্যাস সিলিন্ডারে আগুন ধরিয়েছেন পরেশ নিজেই।

পুলিশ সূত্রে জানা গেছে, পরেশের সঙ্গে তার বাবা-মায়ের অশান্তি লেগেই থাকত। দিন দুয়েক আগে পরেশের সঙ্গে তার বাবা-মায়ের ঝগড়া হয়। এরপর তার বাবা-মা বাড়ির দলিলপত্র এবং গয়নাগাঁটি নিয়ে কলকাতায় ছোট বোনের বাড়িতে চলে যান। ঘটনাচক্রে এর পর পরেশের স্ত্রী দুই মেয়ে এবং ছেলেকে নিয়ে বাপেরবাড়ি চলে যান।

প্রতিবেশীদের মতে, এই ঘটনার পর ক্ষোভে-দুঃখে বাড়িতে আগুন ধরিয়ে দেন পরেশ। রাতেই দাসপুর থানার পুলিশ এবং দমকল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পরিবার সূত্রে জানা গেছে, পরেশের মেয়ের বিয়ে ঠিক হয়েছে। প্রতিবেশীদের দাবি, এই সময়ে বাড়ির সবার হঠাৎ করে বাড়ি ছেড়ে চলে যাওয়া মেনে নিতে পারেননি পরেশ। তাই রাগে আগুন লাগিয়েছেন নিজের বাড়িতেই।

পরেশের আত্মীয় নির্মল সামন্ত বলেন, মানসিক চাপ থেকে এমন একটি কাণ্ড ঘটিয়ে ফেলেছেন তিনি। আগুন ধরিয়ে বাড়ির বাইরে চলে আসায় পরেশের কোনো ক্ষতি হয়নি। তবে বাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

এদিকে, বাড়িতে আগুন লাগিয়েও রাগ মেটেনি পরেশের। ক্ষোভের সুরে তিনি বলছেন, ওরা ঘর ছেড়ে চলে গিয়েছে। আমার বোন বলছে, ‘তুই বাবা-মাকে মেরেছিস।’ জামাই বলছে, ‘তোমার সঙ্গে কোনো সম্পর্ক নেই।’ আমি ভাবলাম, আমার মেয়ের বিয়ে বলে ওরা রাগ দেখাচ্ছে আমার ওপর। তাই আমিও বাড়িতে আগুন ধরিয়ে দেব। এর পর চচ্চড়ি, খিচুড়ি রান্না করে খেয়েছি। তারপর ঘরে আগুন দিয়ে দিয়েছি।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ