ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

দ্বিতীয় বিয়ের মণ্ডপে হাজির প্রথম স্ত্রী, পালালেন বর

প্রকাশনার সময়: ০৫ ফেব্রুয়ারি ২০২২, ০৫:১৪

ভারতের পশ্চিম বর্ধমানের আসানসোলের এক বিয়ে বাড়িতে বিয়ের মণ্ডপ তৈরির সব প্রস্তুতিও শেষ। অতিথিরাও আসতে শুরু করেছেন। তৈরি বর-কনেও। দু’জনেই বিয়ের পিঁড়িতে বসতে যাবেন, এমন সময়েই ঘটলো অঘটন! দুই শিশুকে সঙ্গে নিয়ে মণ্ডপে হাজির এক প্রথম স্ত্রী।

এ সময় তিনি জানালেন, বরের সাজে ওই ব্যক্তি তার স্বামী। এরপর পুলিশে অভিযোগ দায়েরের কথা বলতেই মণ্ডপ ছেড়ে পালান বর।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ঘটনাটি ঘটেছে বর্ধমানের আসানসোলে। সেখানকার স্থানীয় হাটন রোডে একটি হোটেলে ওই বিয়ের আয়োজন করা হয়েছিল। আসানসোল বুধা এলাকার এক তরুণীর সঙ্গে স্থানীয় বাসিন্দা পঙ্কজ পাসোয়ানের বিয়ে হওয়ার কথা ছিলো।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের মন্ত্রপাঠ শুরু হবে এমন সময় দুই শিশুকে সঙ্গে এনে মণ্ডপের সামনে চিৎকার-চেঁচামেচি করতে থাকেন এক নারী। নিজেকে ওই ব্যক্তির স্ত্রী পরিচয় দেন তিনি। জানান, তিনি বিহারের জামুইয়ের বাসিন্দা। সাত বছর আগেই তার সঙ্গে পঙ্কজের বিয়ে হয়েছে। সঙ্গে থাকা দুই শিশুও তাদেরই সন্তান।

এমন ঘটনায় অতিথিদের মধ্যে গুঞ্জন শুরু হয়ে যায়। ওই নারী আরও জানান, মাস চারেক আগে পঙ্কজ তাকে তার বাবার বাড়িতে রেখে এসেছিলেন। স্বামী নতুন বিয়ে করতে চলেছে, কিছু দিন আগে তা জানতে পেরে সন্তানদের নিয়ে আসানসোলে ছুটে চলে আসেন তিনি। এমনকি সারা রাত কিছু না খেয়েই আসানসোল স্টেশনে কাটিয়েছেন তিনি।

অতিথিদের একজন আনন্দবাজারকে জানান, ওই নারী থানায় অভিযোগ দায়ের করার হুমকি দিতেই তৎক্ষণাৎ মণ্ডপ ছেড়ে পালান পঙ্কজ। যদিও এই ঘটনায় থানায় এখনো কোনো অভিযোগ দায়ের হয়নি।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ