ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেমিকার সঙ্গে হোটেলবাস, স্ত্রীর হাতে ধরা ব্যবসায়ী

প্রকাশনার সময়: ০৫ ফেব্রুয়ারি ২০২২, ০৪:৫৭

স্ত্রীর পরিচয়পত্র ব্যবহার করে প্রেমিকাকে নিয়ে হোটেলে উঠেছিলেন এক ব্যবসায়ী। তবে অতিসতর্ক স্ত্রীর পাল্টা চালে ধরা পড়ে শ্রীঘরে যেতে হয়েছে তাকে।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, প্রেমিকাকে নিয়ে হোটেলে ঢোকার জন্য স্ত্রীর পরিচয়পত্র ব্যবহার করেছিলেন এক ব্যবসায়ী। কিন্তু তিনি জানতেন না স্ত্রী তার গাড়িতে লাগিয়ে রেখেছেন একটি জিপিএস যন্ত্র। তার সাহায্যেই ওই ব্যক্তি কোথায় আছেন তা জেনে যান স্ত্রী। তারই অভিযোগের ভিত্তিতে শুক্রবার ওই ব্যক্তিকে মহারাষ্ট্রের পুনে থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ৪১ বছর বয়সী ওই ব্যক্তি গুজরাটের ব্যবসায়ী। গত বছর নভেম্বরে ওই ব্যবসায়ীর স্ত্রী জানতে পারেন তার স্বামী কর্মসূত্রে বেঙ্গালুরুতে যাওয়ার কথা বলে পুনেতে গিয়েছেন, তখনই স্বামীর গাড়িতে জিপিএস লাগানোর সিদ্ধান্ত নেন ওই নারী। শুক্রবার সেই জিপিএস থেকেই স্বামী কোথায় আছেন তার খবর পান তিনি।

পুলিশকে ওই নারী জানিয়েছেন, পুনের একটি হোটেলে তার স্বামী রয়েছেন জানতে পেরে তিনি হোটেলে ফোন করেন। হোটেলের কর্মীরাই তাকে জানান, ওই ব্যবসায়ী নিজের স্ত্রীর সঙ্গে হোটেলে উঠেছেন।

এরপর ওই নারী হোটেলের সিসিটিভি ফুটেজ দেখতে চান এবং ফুটেজ দেখেই জানতে পারেন, তার স্বামী অন্য এক নারীর সঙ্গে হোটেলে উঠেছেন এবং তার পরিচয়পত্র ব্যবহার করেছেন।

পুলিশ জানিয়েছে ওই ব্যক্তির বিরুদ্ধে ৪১৯ ধারায় প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ