ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বাজারের কথা বলে স্বামী-সন্তান রেখে উধাও গৃহবধূ 

প্রকাশনার সময়: ২০ জানুয়ারি ২০২২, ০৮:৫৩

প্রেম করে বিয়ে করছিলেন তারা। দীর্ঘ ১৫ বছর ধরে সংসারও তাদের। কিন্তু হঠাৎ বাজারের কথা বলে লাপাত্তা গৃহবধূ কবিতা সিং। উপায় না পেয়ে স্ত্রীর খোঁজে থানার পুলিশের দ্বারস্থ স্বামী ধর্মেন্দ্র সিং।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, গত ১২ জানুয়ারি সকালে বাজার করার কথা বলে বাড়ি থেকে বের হন কবিতা সিং। তারপর আর ফেরেননি। ঘটনাটি হুগলির রিষড়ায়। অনেক খোঁজাখুঁজি করেও কোথাও তার সন্ধান মেলেনি। এরই মধ্যে গৃহবধূর স্বামী ধর্মেন্দ্র সিং রিষড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, সোশ্যাল মিডিয়ায় কারও সঙ্গে যোগাযোগ ছিল ওই গৃহবধূর। তার সঙ্গেই কোথাও চলে গিয়ে থাকতে পারেন কবিতা।

১৫ বছর আগে কোন্নগর চটকল এলাকার কবিতাকে ভালোবেসে বিয়ে করেন ধর্মেন্দ্র। তাদের ঘরে ১৩ বছরের একটি ছেলে ও ৬ বছরের একটি মেয়ে রয়েছে। রিষড়া এলাকায় একটি ট্রাভেলিং এজেন্সি রয়েছে ধর্মেন্দ্রর। এদিকে স্ত্রী নিখোঁজ হওয়ার পর থেকেই মানসিকভাবে ভেঙে পড়েছেন ধর্মেন্দ্র।

তিনি জানান, ৬ বছরের মেয়ে সারা দিন ধরে কেঁদে যাচ্ছে মায়ের জন্য। কী করে সামলাবেন ভেবে পাচ্ছি না। তিনি সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে ফিরে আসার আবেদনও জানিয়েছেন। তার থেকেই মিলেছে চাঞ্চল্যকর তথ্য।

ধর্মেন্দ্র জানান, দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবনে স্ত্রীর সঙ্গে তার কোনো অশান্তি হয়নি। তবে কবিতা বেশ কিছুদিন ধরে কারও সঙ্গে অনেক রাত পর্যন্ত চ্যাট করতো। ধর্মেন্দ্রর সন্দেহ কারও প্ররোচনায় পা দিয়ে ঘর ছেড়েছে স্ত্রী। ধর্মেন্দ্রর আবেদন সন্তানদের মুখ চেয়ে যেন স্ত্রী ফিরে আসে। সেক্ষেত্রে স্ত্রী ফিরে এলে তিনি তাকে ঘরে ফিরিয়ে নেবেন। অন্যদিকে পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ