ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেমিকার মাকে কিডনি দান, এক মাস পর ব্রেকআপ!

প্রকাশনার সময়: ২০ জানুয়ারি ২০২২, ০৪:৫৪

মেক্সিকোর বাজা ক্যালিফোর্নিয়া উজেইল মার্টিনেজ নামের এক যুবকের জীবনের করুণ গল্প টিকটকে নিজেই তুলে ধরেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ওই যুবকের একটি টিকটক ভিডিও ছড়িয়ে পরেছে।

ওই ভিডিওতে উজেইল নামের ওই যুবক বলেছেন, তিনি তার প্রেমিকার মাকে কিডনি দান করার কয়েক সপ্তাহ পর তাদের মধ্যে ব্রেকআপ হয়ে যায়। সে নিজের জীবনের সেই দুঃসহ অভিজ্ঞতার এই করুণ কাহিনী সবাইকে জানিয়ে মনকষ্টকে হালকা করতে চাইছে।

ব্রিটিশ পত্রিকা মিরর জানিয়েছে, মেক্সিকোর বাজা ক্যালিফোর্নিয়ার বাসিন্দা উজেইল। প্রাণ বাঁচাতে বীরের মতো সাবেক প্রেমিকার মাকে কিডনি দান করেছিলেন তিনি।

কিন্তু তাতেও সম্পর্ক টেকেনি পেশায় শিক্ষক উজেইলের। তিনি জানান, অপারেশনের এক মাসের মধ্যেই উজেইলের সঙ্গে ব্রেকআপ করেন তার প্রেমিকা।

তার সঙ্গে ব্রেকআপ করেই ক্ষান্ত হননি ওই নারী। কিছুদিনের মধ্যেই বিয়ে করেন আরেক ব্যক্তিকে। এরপর নিজের সেই দুঃসহ অভিজ্ঞতার কথা জানিয়ে টিকটকে বেশ কয়েকটি ভিডিও করেছেন তিনি।

এমন ভিডিও বানানোর পর স্বাভাবিকভাবেই নেটিজেনদের সমর্থন পেয়েছেন উজেইল। একজন লিখেছেন, দুঃখী হইয়ো না। সে ভালো একজন মানুষকে হারিয়েছে। এগিয়ে যান এবং আপনাকে মূল্যবান করবে এমন নারীকে খুঁজে নিন।

প্রসঙ্গত, তার এই ভিডিও ১ কোটি ৪০ লাখ বারের বেশি দেখা হয়েছে। এমনকি মেক্সিকোর গণমাধ্যমগুলোও তাকে নিয়ে সংবাদ ছেপেছে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ