ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

চলন্ত ট্রেনের সামনে নারীকে ধাক্কা দিয়ে ফেলে দিলো যুবক, অতঃপর...

প্রকাশনার সময়: ১৮ জানুয়ারি ২০২২, ০৩:৫৫

বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন যাত্রীরা। ঠিক যখন বিদ্যুৎ গতিতে ট্রেন ঢুকছে প্ল্যাটফর্মে, সেই সময় এক যুবক ওই নারীকে পেছন থেকে ধাক্কা মেরে ফেলে দিলেন রেললাইনে চলন্ত ট্রেনের সামনে। তাৎক্ষণিক ব্রেক কষে ট্রেন দাঁড় করাতে পারলেন চালক। প্রাণে বেঁচে গেলেন ভাগ্যবতী সেই নারী। সেখানকার একটি সিসিটিভির ফুটেজে পুরো ঘটনার ভিডিও ধরা পড়েছে।

বেলজিয়ামের সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়, গত শুক্রবার ঘটনাটি ঘটেছে বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসের একটি মেট্রো স্টেশনে। ভয়ংকর কাণ্ডের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। ওই সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অন্য যাত্রীদের ভিড়ের মধ্যেই প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছেন এক নারী। ট্রেন প্ল্যাটফর্মের কাছাকাছি আসতেই ওই নারীকে পেছন থেকে ধাক্কা মারলেন এক যুবক। নিজেকে সামলাতে পারেননি ওই নারী। তিনি মেট্রোর লাইনে হুমড়ি খেয়ে পড়েন। কিন্তু মেট্রোর চালকের তৎপরতায় বেঁচে যান তিনি। ফুট খানেক দূরত্বে থমকে দাঁড়ায় ট্রেন।

এই ঘটনায় সামান্য আহত হয়েছেন ওই নারী। আচমকা ট্রেনের গতিরুদ্ধ করায় আহত হয়েছেন মেট্রোর চালকও। তবে দু’জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

ব্রাসেলস ইন্টারন্যাশানাল ট্রান্সপোর্ট কোম্পানির মুখপাত্র গাই স্যাবলন বলেন, ‘চালক অত্যন্ত কুশলতার পরিচয় দিয়েছেন। তবে শক পেয়েছেন, একই অবস্থা হয়েছে ভুক্তভোগী নারীর।’

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন...>>>

এদিকে, অভিযুক্ত যুবক ঘটনার পরেই ব্রাসলসের ওই মেট্রো স্টেশন ছেড়ে ছুটে পালান। যদিও পরের স্টেশনেই তাকে ধরে ফেলে বেলজিয়াম পুলিশ। যুবককে গ্রেফতার করে তার বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

পাশাপাশি পুরো ঘটনার তদন্তে পুলিশ একটি তদন্ত কমিটি গঠন করেছে। কমিটিতে একজন মনোরোগ বিশেষজ্ঞকেও রাখা হয়েছে। ওই যুবকের মানসিক সমস্যা আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ