ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মারা গেলেন বিপিন রাওয়াতের সঙ্গে থাকা ক্যাপ্টেনও

প্রকাশনার সময়: ১৫ ডিসেম্বর ২০২১, ২২:৩৫

গত ৮ ডিসেম্বর তামিলনাড়ুতে ভয়াবহ হেলিকপ্টার দুর্ঘটনায় ৭ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে মারা গেলেন সদ্যপ্রয়াত ভারতের প্রতিরক্ষাপ্রধান বিপিন রাওয়াতের হেলিকপ্টারে থাকা ক্যাপ্টেন বরুণ সিং।

গত ৮ ডিসেম্বর তামিলনাড়ুতে ভয়াবহ সেই দুর্ঘটনায় হেলিকপ্টারের একমাত্র জীবিত আরোহী গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ তামিলনাড়ুর ওয়েলিংটনের সেনা হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি ছিলেন। বুধবার (১৫ ডিসেম্বর) সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। দুপুরে ভারতীয় বিমান বাহিনীর পক্ষ থেকে টুইটারে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

টুইটে বলা হয়েছে, ভারতীয় বিমান বাহিনী অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছে যে, ৮ ডিসেম্বর হেলিকপ্টার দুর্ঘটনায় আহত গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং সকালে মারা গেছেন। তার পরিবারের প্রতি সমবেদনা।

গত বুধবার (৮ ডিসেম্বর) বেলা ১২টা ৪০ মিনিটে তামিলনাড়ুর কুন্নুরের জঙ্গলে ভেঙে পড়ে ভারতীয় সেনাবাহিনীর এমআই- ১৭ হেলিকপ্টারটি। ভেঙে পড়ার পরেই হেলিকপ্টারে আগুন ধরে যায়।

বিধ্বস্ত ওই হেলিকপ্টারে ভারতের প্রতিরক্ষা প্রধান বিপিন রাওয়াতসহ ১৪ জন ছিলেন। তাদের মধ্যে বিপিন রাওয়াতের স্ত্রী, প্রতিরক্ষা সহকারী, নিরাপত্তা সহকারী এবং ভারতীয় বিমান বাহিনীর পাইলটরা ছিলেন।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ