ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেমিককে পেতে গণধর্ষণের মিথ্যা মামলা

প্রকাশনার সময়: ১৫ ডিসেম্বর ২০২১, ০৪:৩৬
ফাইল ছবি

নিজের প্রেমিককে বিয়ে করতে গণধর্ষণের মিথ্যা গল্প সাজিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন ১৯ বছরের এক তরুণী। ঘটনা ভারতের মহারাষ্ট্রের নাগপুরের ।

মঙ্গলবার দুপুরে নাগপুরের কালামনা থানায় ওই তরুণী দুইজন অজ্ঞাত ব্যক্তি দ্বারা গণধর্ষণের শিকার হয়েছে অভিযোগ করে মামলাটি দায়ের করে।

অভিযোগে তরুণী উল্লেখ করে, সকালে তার গানের ক্লাসে যাওয়ার পথে সাদা ভ্যানে চড়ে দুজন ব্যক্তি তার কাছে রাস্তা জানতে চায়। তখন একজন ব্যক্তি তাকে জোর করে ভ্যানে তুলে নেয় এবং কাপড় দিয়ে মুখ ঢেকে দেয়। এরপর তারা তরুণীকে নাগপুরের চিখালি গ্রামের নির্জন এলাকায় নিয়ে ধর্ষণ করে।

বিষয়টির গুরুত্ব বুঝতে পেরে কালামনা থানার পুলিশ অজ্ঞাতব্যক্তিদের নামে ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় অভিযোগ নথিভুক্ত করেন। পুলিশ কমিশনার অমিতেশ কুমারসহ প্রায় ১ হাজার নিরাপত্তা এবং উর্ধ্বতন কর্মকর্তা সহযোগে এই ঘটনার তদন্ত করেন। ৪০টি বিশেষ টিম গঠন করে শহরের বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ, ভ্যান এবং তরুণীর বান্ধবীদের জিজ্ঞাসাবাদ শুরু করে দেয়।

অমিতেশ কুমার জানান, টানা ৬ ঘণ্টা পরিশ্রম, ২৫০ এর বেশি সিসিটিভি ফুটেজ যাচাই এবং ৫০ জনকে জিজ্ঞাসাবাদ করার পর পুলিশ এই সিদ্ধান্তে পৌঁছে যে তরুণী ধর্ষণের মিথ্যে ঘটনা সাজিয়েছে। পরে পুলিশের জেরার মুখে তরুণী তার অভিযোগ ফিরিয়ে নেন এবং মিথ্যা বলেছেন বলে স্বীকার করেন। একই সঙ্গে এটাও বলেছেন যে, প্রেমিককে বিয়ে করতেই এই পরিকল্পনা সাজান তিনি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ