ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নিজের সন্তানকে শ্বাসরোধে হত্যা, নেপথ্যে পরকীয়া

প্রকাশনার সময়: ১৩ ডিসেম্বর ২০২১, ০৪:১১

নিজের দুই বছরের কন্যাকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত নারী ও তার পরকীয়া প্রেমিককে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে।

গত শনিবার ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের পিংলা থানার উত্তরবাড় গ্রামে। গ্রেফতার দুজনকে রোববার মেদিনীপুর আদালতে তোলা হয়।

হত্যাকাণ্ডের শিকার শিশুটির নাম দীপ্তি জানা। তার মায়ের নাম পূজা জানা, বাবা দেবাশীষ জানা। আর পূজার পরকীয়া প্রেমিকের নাম দেবাশিস মন্ডল।

জানা গেছে, দেবাশীষ পেশায় রাজমিস্ত্রি। কাজের জন্য কয়েকদিন আগে তিনি আন্দামানে গিয়েছেন। তিনি ঘরে থাকতেই লুকিয়ে পরকীয়া প্রেমিক দেবাশিস মন্ডলের সঙ্গে যোগাযোগ রাখতেন পূজা। স্বামী আন্দামানে যাওয়ার পর প্রেমিকের সঙ্গে যোগাযোগ আরও বাড়িয়ে দেন তিনি। এই পরকীয়ায় মেয়ে দীপ্তিকে বাধা মনে করেই তাকে হত্যা করেন পূজা।

দীপ্তিকে হত্যার পর পূজা প্রথমে স্বজনদের জানান, বাড়ির সামনে লেপ রোদে দেয়া ছিল। লেপের মধ্যে খেলার সময় দমবন্ধ হয়ে শিশুটির মৃত্যু হয়। বিষয়টি প্রতিবেশীরা কেউ বিশ্বাস করতে পারেননি। তারা পূজার ওপর চাপ সৃষ্টি করলে বদলে যায় তার বয়ান। ধারণা করা হচ্ছে, পরকীয়া নির্বিঘ্ন করতে প্রেমিকের সঙ্গে যোগসাজশে এই খুন করেন পূজা।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ