ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

গৃহবধূর কান কেটে দিলেন নারী, নেপথ্যে পরকীয়া

প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২১, ০৫:০০
ফাইল ছবি

পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের হরিহরপাড়ায় স্বামীর সঙ্গে পরকীয়ার সম্পর্কের জেরে এক নারীকে বেধড়ক মারধর করে তার কান কেটে দিলেন স্ত্রী।

গতকাল শুক্রবার হরিহরপাড়া রামকৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, রামকৃষ্ণপুর এলাকার আদিনা বিবির স্বামী আলহামুদ শেখের সঙ্গে সাবিনা বিবি নামে এক নারীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। এর জের ধরে শুক্রবার আদিনা বিবি ও তার ননদ সাবিনা বিবির বাড়িতে গিয়ে তাকে বেধরক মারধর করে কান কেটে দেয়।

ভুক্তভোগী সাবিনা বিবি বলেন, আমার সঙ্গে আলহামুদের আগে সম্পর্ক ছিল। কিন্তু আমি এখন আর সম্পর্ক রাখতে চাই না। আমার স্বামী, ছেলে আছে। কিন্তু আমাকে আবার সম্পর্ক তৈরি করার জন্য আলহামুদ চাপ দিচ্ছিলো। মারধর করে তার কান কেটে নেয়া হয়েছে। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দায়ের করবেন বলেও জানান।

অন্যদিকে, মারধর ও কান কেটে নেওয়ার বিষয়টি অস্বীকার করে আদিনা বিবি বলেন, আমি সাবিনাকে মারধর করে কান কাটিনি। আমার মোবাইল ফোন নিয়ে গিয়ে সাবিনাকে দিয়েছিল আমার স্বামী। সেই মোবাইল ফোন ফেরত দেয়ার জন্য আমাকে তাদের (সাবিনা) বাড়িতে ডেকেছিল। ওদের বাড়ির সামনে গেলে সাবিনা আর ওর স্বামী আমাকে রাস্তা থেকে ধরে নিয়ে মারধর করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ