ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পাকিস্তানের জয় উদযাপনে মামলা খেলেন স্ত্রীসহ শ্বশুর-শাশুড়ি

প্রকাশনার সময়: ০৮ নভেম্বর ২০২১, ০১:১৭ | আপডেট: ০৮ নভেম্বর ২০২১, ০১:১৯
সংগৃহীত ছবি

চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান ম্যাচ কী পরিমাণ উত্তেজনা ও আবেগের, সেটা আবারও প্রমাণিত। ম্যাচ হয়েছে গত ২৪ অক্টোবর। কিন্তু ভারত–পাকিস্তান ম্যাচের সেই রেশ রয়ে গেছে এখনো।

চলিত টি-২০ বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় উদ্‌যাপন করায় স্ত্রী ও শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে মামলা করেছেন এক ব্যক্তি। ভারতের উত্তর প্রদেশের রামপুর জেলার গাঞ্জ থানায় গতকাল শনিবার এই মামলা করা হয়।

দেশটির এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, মামলাটি করেছেন উত্তর প্রদেশের রামপুরের আজিমনগরের বাসিন্দা ঈশান মিয়া। তার অভিযোগ, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয়ের পর তার স্ত্রী রাবিয়া শামসি এবং রাবিয়ার মা-বাবা পটকা ফাটিয়ে ও হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস দিয়ে উদ্‌যাপন করেছেন।

মামলায় বলা হয়, বিয়ের পর থেকেই স্বামী ও স্ত্রী আলাদা থাকেন। স্ত্রী রাবিয়া তার মা-বাবার কাছে থাকেন। স্ত্রী রাবিয়াও এর আগে স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা করেছিলেন।

এই প্রসঙ্গে রামপুরের পুলিশ সুপার অঙ্কিত মিত্তল বলেছেন, ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে উপহাস করা হয়েছে বলে খবর পেয়েছি। এই মর্মেই এফআইআর হয়েছে। পুলিশ পুরো ঘটনা তদন্ত করে দেখছে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ