ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

স্বামীর মৃত্যুর ১৫ মাস পর সন্তানের জন্ম 

প্রকাশনার সময়: ৩০ অক্টোবর ২০২১, ০২:৫৫
সংগৃহীত ছবি

গত বছরের জুলাইয়ে পানিতে ডুবে মারা যান অলিম্পিক-জয়ী অস্ট্রেলিয়ান স্নোবোর্ডার অ্যালেক্স চাম্পি পুলিন। এর ১৫ মাস পর তার সন্তানের জন্ম দিলেন স্ত্রী এলিডি পুলিন।

ইন্ডিয়া ডট কমের প্রতিবেদন অনুযায়ী, অ্যালেক্স পুলিনের স্ত্রী, এলিডি পুলিন আইভিএফ ট্রিটমেন্টের মাধ্যমে গত ২৫ অক্টোবর এক কন্যা সন্তানের জন্ম দেন। তিনি সন্তানের নাম রেখেছেন মিনি অ্যালেক্স পুলিন।

এলিডি তার গর্ভাবস্থার বর্ণনা দিয়ে এক পডকাস্টে তার এই কঠিন একাকী যাত্রার কথা সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করেছেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সন্তানের সাথে একটি ছবিও শেয়ার করেছেন। এ বছরের জুনে পুলিন ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে জানান, তিনি মা হতে চলেছেন।

তার সন্তানকে উদ্দেশ্য করে তিনি লেখেন, তোমার বাবা এবং আমি তোমাকে নিয়ে অনেক স্বপ্ন দেখেছি। যদিও মাঝে একটি হৃদয়বিদারক ঘটনা ঘটে, তবুও তোমার মাধ্যমেই তোমার বাবার একটি অংশ আবার পৃথিবীতে ফিরে এলো পডকাস্টে এর আগে তিনি জানিয়েছিলেন, অ্যালেক্সের মৃত্যুর আগে থেকেই তারা সন্তান নেয়ার চেষ্টা করছিলেন। কিন্তু সফল না হওয়ায় তারা আইভিএফ পদ্ধতি বেছে নেয়ার সিদ্ধান্ত নেন।

মৃত্যুর আগে ৮ বছর সম্পর্ক ছিল অ্যালেক্স ও এলিডির। অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের আইন অনুসারে, অ্যালেক্সের মৃত্যুর ৩৬ ঘণ্টার মাঝে তার শুক্রাণু সংগ্রহ করা হয়।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ