ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

‘ভারতকে হারাবে পাকিস্তান’

প্রকাশনার সময়: ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫৮

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ, সে ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের মুখোমুখি পাকিস্তান। পাকিস্তান-ভারতের সংবাদমাধ্যম তো বটেই, বিশ্ব গণমাধ্যমেও এ ম্যাচ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। সে জল্পনা-কল্পনায় এবার শামিল হলেন খোদ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানও। জানালেন তার পাকিস্তান আজ ভারতকে হারাবে। প্রধানমন্ত্রী দলকে এই মহারণের আগে শুভকামনা জানালেন।

এক বক্তব্যে তিনি বাবর আজমদের সম্পর্কে জানান, ‘পাকিস্তানের এই দলের ভারতকে হারানোর মতো যথেষ্ট প্রতিভা আছে। ইনশাল্লাহ, আগামীকাল (আজ) পাকিস্তান ভারতকে অবশ্যই হারাবে।’

তবে ইতিহাস পাকিস্তানের পক্ষে কথা বলছে না মোটেও। ওয়ানডে বিশ্বকাপে সাত আর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাঁচ ম্যাচ খেলে হেরেছে সবক’টিতেই। দলের অধিনায়ক বাবর আজম অবশ্য জানালেন, অতীত নিয়ে ভাবছেন না তিনি, তার দলও নয়। তিনি আরো জানালেন, অতীত তার দলের কাছে কোনো অর্থই বহন করছে না এখন। তিনি বললেন, ‘সত্যি বলতে, যা হয়ে গেছে, তা আমাদের ধরাছোঁয়ার বাইরে। আমরা সেই ম্যাচে আমাদের সামর্থ্য আর আত্মবিশ্বাস অনুযায়ী খেলতে চাই, যেন শ্রেয়তর ফলাফল আসে আর রেকর্ডের কথা বলছেন? রেকর্ড তো গড়াই হয় ভাঙার জন্য!’ এ ম্যাচ নিয়ে দর্শকদের চাহিদাও তুঙ্গে।

জনসাধারণের জন্য টিকিট উন্মুক্ত করে দেয়ার ঘণ্টাখানেকের মধ্যেই বিক্রি হয়ে গেছে সব টিকিট।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ