ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬
বিল গেটসের মেয়ের বিয়ে

ঘোড়ার খামারে হবে রাজকীয় আয়োজন

প্রকাশনার সময়: ১৫ অক্টোবর ২০২১, ১৮:৫৫

বাবার কাছ থেকে উপহার হিসেবে পাওয়া ১২৪ একরের ঘোড়ার খামারেই হবে বিশ্বের অন্যতম শীর্ষ ধনী বিল গেটসের মেয়ে জেনিফার গেটসের বিয়ে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ফক্স নিউজ।

জানা যায়, ঘোড়ার খামারটি জেনিফার গেটসের নিজেরই। তারা বাবার কাছ থেকে ১২৪ একরের ওপর অবস্থিত এই খামারটি উপহার হিসেবে পেয়েছেন। সেখানেই হবে রাজকীয় এই বিয়ে। গেটস পরিবারের কর্মীরা ইতিমধ্যে অনুষ্ঠান আয়োজনে তোড়জোড় শুরু করেছে। তার প্রেমিক পেশাদার ঘোড় দৌড়বিদ নায়েল নাসেরের সঙ্গে সেখানে রাজকীয় বিয়ে হবে বলে আশা করছেন সবাই।

ফক্স নিউজ জানায়, স্টানফোড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার।

বিয়ের প্রাক্কালে বুধবার মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার। এ সময় ২৫ বছর বয়সী জেনিফারের পরনে সাদা লেসের গাউন ও হাতে ম্যানিং ব্যাগ বহন করতে দেখা গেছে। তার সঙ্গে মা মেলিন্ডা গেটসও ছিলেন।

নায়েলও একই দিন ওই হোটেলে পৌঁছান। এ সময় নায়েলের পরনে ছিল জিন্স আর স্নিকার। নিজের এসইউভিতে চড়েই ৩০ বছর বয়সী নায়েল ওই হোটেলে পৌঁছান বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

তবে ওই হোটেলে বিল গেটসকে আসতে দেখা যায়নি। গত রবিবার ক্যার্লিফোনিয়ায় একটি ওপেন টেনিস টুর্নামেন্টের গ্যালারিতে বিল গেটসকে দেখা গেছে বলে ওই প্রতিবেদনে জানা গেছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ