ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কাশ্মিরে বিভিন্ন স্থানে হামলা, নিহত ১

অনলাইন ডেস্ক
প্রকাশনার সময়: ০৩ অক্টোবর ২০২১, ০৫:৪৪
সংগৃহীত ছবি

কাশ্মিরে একদিনেই তিনটি পৃথক সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এর মধ্যে শ্রীনগর শহরে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে এবং আরেকজনকে আহত করা হয়েছে। তৃতীয় হামলায় অনন্তনাগে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) একটি বাঙ্কারে গ্রেনেড ছোঁড়া হয়।

শনিবার এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

দেশটির গণমাধ্যমের খবরে বলা হয়, সন্ত্রাসীরা অনন্তনাগের সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) একটি বাঙ্কারে গ্রেনেড ছোঁড়ে। তবে এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। এছাড়া শ্রীনগরের কারা নগর এলাকায় বিকাল ৫টা ৫০ মিনিটের দিকে মোজিদ আহমদ গোজরি নামে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। এতে তিনি গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পরপরই পুলিশ ওই এলাকা ঘিরে ফেলে। শহরের গুরুত্বপূর্ণ স্থান ও চেকপোস্টগুলোয় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এদিকে রাত ৮টার দিকে আরেকজনকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। কর্তৃপক্ষ জানায়, মোহাম্মদ শাফি দার নামে ওই ব্যক্তি গুলিতে আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হচ্ছে।

অন্যদিকে, অনন্তনাগে সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের দিকে সিআরপিএফের ৪০ ব্যাটালিয়নের একটি বাঙ্কারে সন্ত্রাসীরা গ্রেনেড হামলা চালায়। তবে টার্গেট মিস হওয়ায় এতে কেউ হতাহত হয়নি বলে দাবি করেছেন পুলিশের একজন কর্মকর্তা।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ