ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেমিক-প্রেমিকাকে নগ্ন করে ঘুরানো হলো গ্রামে!

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৫

পরকিয়ার শাস্তি দিতে প্রেমিক এবং প্রেমিকাকে উলঙ্গ করে, সেই অবস্থাতেই গ্রাম ভর্তি লোকের সামনে প্রধান রাস্তা দিয়ে এক কিলোমিটার হাঁটানোর অভিযোগ উঠল মোড়লদের বিরুদ্ধে।

লজ্জাজনক এ ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খন্ডের দুমকায়। জঘন্য এই অপরাধে যুক্ত থাকার অপরাধে পুলিশ ইতিমধ্যেই ৬০ জনকে গ্রেফতার করেছে।

দুমকার বাদতাল্লি পঞ্চায়েতে ওই মহিলা এবং তার প্রেমিকের বাস। সেখানেই তাকে এবং প্রেমিককে এ ভাবে নগ্ন করে গ্রামের লোকের সামনে হাঁটানোর অভিযোগ উঠেছে।

দেশটির পুলিশ জানিয়েছে, যে দু’জনকে গ্রামের মোড়লদের এই নোংরা শাস্তির মুখে পড়তে হয়েছে, তাঁরা দু’জনের দিন মজুর। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) গৃহবধূর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ওই ব্যক্তি। সেই সময়েই গ্রামের অন্যান্য বাসিন্দাদের চোখে পড়ে যায়, তারপরেই তাদের আক্রোশের মুখে পড়তে হয়।

পুলিশ জানায়, দু’জনকে হাতেনাতে ধরে ফেলার পরে গ্রামের বাসিন্দারা তাদের নগ্ন করে সকলের সামনে ঘোরানোর সিদ্ধান্ত নেয় অপরাধের শাস্তিস্বরূপ। তাঁদের প্রায় এক কিলমিটার এ ভাবে উলঙ্গ করে সকলের সামনে হাঁটানো হয়। এমন সময়েই পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ জানতে পেরেছে, গ্রামে মহিলা একাই থাকেন। তার স্বামী জেল বন্দি একবছর ধরে। তিনি শ্রমিক হিসেবে শহরে গিয়ে কাজ করে যা রোজগার করেন, তা দিয়েই সংসার চলে।

নির্যাতিতা মহিলা পুলিশকে জানিয়েছেন, যেখানে তিনি প্রতিদিন কাজে যান, ওই ব্যক্তির সঙ্গে তাঁর সেখানেই আলাপ, একই কাজ করেন তিনিও। মঙ্গলবার তিনি যখন কাজ সেরে বাড়ি ফেরার পর প্রেমিককে দেখা করার জন্য ডেকেছিলেন। ওই ব্যক্তি যখন মহিলার বাড়িতে পৌঁছান তখনই তাঁকে ধরে ফেলেন গ্রামবাসীরা।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ