ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গোলাগুলিতে হতাহত ৭

প্রকাশনার সময়: ২৯ জুলাই ২০২৪, ১১:০৪ | আপডেট: ২৯ জুলাই ২০২৪, ১১:০৭

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি গোলাগুলির ঘটনায় একজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। স্থানীয় সময় রোববার (২৮ জুলাই) সন্ধ্যায় রচেস্টারের ম্যাপলউড পার্কে বন্দুক হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে।

রচেস্টার ফার্স্ট ডটকমের বরাত দিয়ে সোমবার (২৯ জুলাই) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়েছে, রচেস্টার পুলিশ বিভাগ রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর পর বন্দুকের গুলিতে আহত বেশ কয়েকজনকে উদ্ধার করেন।

ক্যাপ্টেইন গ্রেগ বেলো বলেন, গোলাগুলিতে প্রাপ্তবয়স্ক একজন নিহত হয়েছেন। তার বয়স ২০ বছর হবে। এছাড়া আরও একজন গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। অপর পাঁচজন সামান্য আঘাত পেয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই গোলাগুলির ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় এখনো প্রকাশ করেনি পুলিশ। যে স্থানে গোলাগুলির ঘটনা ঘটেছে ঠিক সেখানেই একটি পার্টি হচ্ছিল বলে জানা গেছে। বেশ কয়েকটি এলাকার পুলিশ সদস্যরা গোলাগুলির খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছান।

বেলো বলেন, এই মুহূর্তে আমরা ঠিক জানি না যে কতজন ব্যক্তি গুলি চালিয়েছিল। এখানে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে আমরা কথা বলে ঘটনার তদন্ত করছি।

এখনো পর্যন্ত কোনো সন্দেহভাজনকে আটক করেনি পুলিশ। কারও কাছে গোলাগুলির ঘটনার কোনো ভিডিও থাকলে পুলিশের সঙ্গে যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে। উত্তরপশ্চিমাঞ্চলীয় ম্যানহাটন থেকে প্রায় ৩৪০ মাইল দূরে অবস্থিত রোচেস্টার শহরটি।

এই ঘটনায় আয়রনডেকুয়েট পুলিশ, মনরো কাউন্টি শেরিফের অফিস, রচেস্টার পুলিশ এবং নিউইয়র্ক স্টেট পুলিশসহ একাধিক আইন প্রয়োগকারী সংস্থা কাজ শুরু করছে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ