ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

বিয়েতে অংশ নিয়ে ৯৪ হাজার করে টাকা পেলেন সব অতিথি

প্রকাশনার সময়: ২৯ জুন ২০২৪, ১৩:০৯ | আপডেট: ২৯ জুন ২০২৪, ১৩:২৩

বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে সাধারণত দম্পতিকে উপহার বা টাকা দেওয়ার রীতি প্রচলিত আছে বাংলাদেশ, ভারত, চীনসহ গোটা উপমহাদেশে। তবে বিয়েতে গিয়ে দম্পতির কাছ থেকে টাকা পাওয়ার ঘটনা বিরল। এমন ঘটনা ঘটল এবার চীনে। এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও পোস্ট করেন সেলিব্রেটি ট্র্যাভেলার ডানা চ্যাং। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে তার পোস্ট করা ভিডিওটি বেশ ভাইরাল হয়।

অতিথিদের একটি পাঁচতারা হোটেলে পাঁচ দিনের জন্য রাখা হয়েছিল। আর এ সময়ের মধ্যে অতিথিদের যে কোনো প্রয়োজনে রোলস রয়েস এবং বেন্টলির মতো ব্যয়বহুল সব গাড়ির বহর সব সময় প্রস্তুত ছিল। অতিথিদের উপহার দেওয়া প্রত্যেকটি খামের ভেতরে ৮০০ ডলার করে ছিল। বাংলাদেশি মুদ্রায় যা এখন ৯৪ হাজার টাকার বেশি।

চীনের সামাজিক রীতি অনুযায়ী বিয়েতে সাধারণত অতিথিরা নবদম্পতির জন্য টাকাভর্তি ঐতিহ্যবাহী ‘লাল পকেট’ নিয়ে আসেন এবং তাদের সৌভাগ্য এবং সাফল্য কামনা করে। তবে এ দম্পতির বেলায় ঘটেছে উল্টো ঘটনা। তারা প্রত্যেক অতিথিকে বিয়ের উপহার দিয়েছেন। সেই উপহারের সঙ্গে একটি লাল পকেটও ছিল। যার ভেতরে ছিল ৮০০ ডলার।

সোশ্যাল মিডিয়ায় এ ঘটনায় অনেকেই অবাক হয়েছেন। একজন মন্তব্য করেছেন এটি এ বছরের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে। আরেকজন মন্তব্য করেছেন, ইনি একজন বিরাট বিলিয়নিয়ার।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ