ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

‘দেখেছেন তো তৃণমূল নেতাকে অ্যারেস্ট করিয়ে দিয়েছি’

প্রকাশনার সময়: ২৭ জুন ২০২৪, ১৬:১৫

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন- সরকারি জমি যারা দখল করে রেখেছেন, তাদের ছেড়ে কথা বলা হবে না; সে যেই দলেরই হোক। এমন মন্তব্য করার পরই তৃণমূলের শীর্ষ নেতা দেবাশিস প্রামাণিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জুন) মুখ্যমন্ত্রী নিজেই জানিয়ে দেন তার নির্দেশেই গ্রেপ্তার করা হয়েছে ওই তৃণমূল নেতাকে।

ওই তৃণমূল নেতার বিরুদ্ধে এক ব্যক্তির জমি দখলের চেষ্টা ও খুনের হুমকির অভিযোগ রয়েছে। তিনি ডাবগ্রাম-ফুলবাড়ি এলাকার জেলা তৃণমূলের শীর্ষ নেতা তথা ব্লক তৃণমূলের সভাপতি।

এ দিন নবান্নের জেলাশাসক, পুলিশ সুপার ও হকার ইউনিয়নের সদস্যদের নিয়ে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। জমি দখল প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি ফের কাউন্সিলরদের দোষেন। কড়া ভাষায় বলেই দেন, টাকা নিয়ে যদি কেউ সরকারি জায়গা দখলের অনুমতি দেন সেই এলাকার কাউন্সিলর গ্রেপ্তার হবেন। কাউকে রেয়াত করা হবে না।

এরপর মুখ্যমন্ত্রী লোকাল বিভিন্ন কাউন্সিলরের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়ে বলেন, ‘যে কাউন্সিলরের এলাকায় এইসব হবে তাকে গ্রেপ্তার করতে হবে। দেখেছেন তো, আমি ডাবগ্রামের তৃণমূল নেতাকে গ্রেফতার করিয়ে দিয়েছি।’

গতকাল দেবাশীস গ্রেপ্তার হতেই এলাকার তৃণমূল কর্মীরা এনজেপি থানায় ভিড় জমাতে শুরু করেন। তাকে গ্রেপ্তারের পর থেকেই পুলিশ সূত্রে খবর আসে, নবান্নের সবুজ সংকেত নিয়েই এই শীর্ষ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। একইসঙ্গে, ওই এলাকায় জমির কারবারে কারা জড়িত, তা নিয়ে খোঁজ খবর করে বেশ কয়েকজন নেতার ওপর নজরও রাখতে শুরু করেছে পুলিশ। এরপর মুখ্যমন্ত্রী জানান, অভিযোগ পাওয়ার পরই গ্রেপ্তার করিয়েছেন তিনি।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ