ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

যাত্রীবাহী চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু

প্রকাশনার সময়: ১৮ মে ২০২৪, ১৪:৩৫

ভারতে যাত্রীবাহী চলন্ত বাসে আগুন লেগে আটজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন। শুক্রবার (১৭ মে) রাতে হরিয়ানার নুহ জেলায় ঘটনাটি ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানিয়ে থাকে।

এতে বলা হয়, বাসটিতে প্রায় ৬০ জন যাত্রী ছিলেন বলে জানা যায়। যাদের মধ্যে অধিকাংশই ছিলেন তীর্থযাত্রী। দুর্ঘটনাগ্রস্ত বাসটি বৃন্দাবন এবং মথুরা থেকে তীর্থযাত্রীদের নিয়ে ফিরছিল। মূলত পঞ্জাবের হোশিয়ারপুর, লুধিয়ানা এবং চন্ডিগড়ের যাত্রীরা ওই বাসে ছিলেন । নুহের কাছে কুন্ডলি-মানেসার-পালওয়াল জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় বাসটিতে আগুন ধরে যায়। স্থানীয়রা চলন্ত বাসে আগুন দেখে সাহায্যের জন্য এগিয়ে আসেন। খবর দেওয়া হয় পুলিশে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ দুর্ঘটনায় বেঁচে যাওয়া এক যাত্রী বলেন, ‘আমরা ১০ দিনের জন্য পবিত্র স্থানগুলোতে তীর্থযাত্রায় যাওয়ার জন্য বাস ভাড়া করেছিলাম। শুক্রবার রাতে আমরা বাড়ি ফিরছিলাম। আমরা ঘুমানোর সময় ধোঁয়ার গন্ধ পেলাম। মোটরসাইকেল আরোহী চালককে সতর্ক করার পরে বাসটি থামে।’

এরইমধ্যে দুর্ঘটনায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তবে কী কারণে বাসে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ