ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আমি জীবন্ত লাশ, তবু যা কথা দিয়েছি...

প্রকাশনার সময়: ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪২

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বলেছেন, ত্রিশ বছর আমি সিপিএমের সঙ্গে লড়াই করেছি। আমি জীবন্ত লাশ। এবারে যখন নন্দীগ্রামে মনোনয়ন জমা দিতে গিয়েছিলাম, আমার ওপর আঘাত এসেছিল। পায়ে চোট নিয়ে হুইল চেয়ারে বসেই নির্বাচনী প্রচার চালিয়ে বেড়িয়েছি আমি।

বুধবার ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপ-নির্বাচনের প্রচারে চেতলার সভায় দেওয়া ভাষণে এভাবেই নন্দীগ্রামের প্রসঙ্গ টানেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

তৃণমূলের এই নেত্রী আরও বলেন, নন্দীগ্রামে দরজাটা যেভাবে চেপে ধরেছিল, গলাটা কাটা যতো। পা-টা ঠিক হয়নি, কিন্তু জেদে চলি আমি। যেদিন থেকে বিজেপি এসেছে, সেদিন থেকেই ওদের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। ওরা একটা দানবীয় পার্টি।

মুখ্যমন্ত্রী বলেন, ব্যাংকে আমার তেমন কিছু নেই। এ দশ বছরে মুখ্যমন্ত্রী হিসেবে আমি যা পাই, সেটা নিলে দুই-আড়াই কোটি টাকা হয়ে যেতো। আর এরা (বিজেপি) আমার বিরুদ্ধে সিবিআই (ভারতের কেন্দ্রীয় তদন্ত সংস্থা), ইডি (অ্যানফোর্সমেন্ট ডিরেক্টরেট) করে বেড়াচ্ছে। আবার অনেকে ভাবে, এরা মুখ্যমন্ত্রী হয়ে গেছে, তাই অনেক আনন্দে আছে। না বন্ধু না। এখন আমাকে সারাক্ষণ জেগে থাকতে হয়। সবচেয়ে বেশি কষ্ট আমাদের করতে হয়।

মমতা ব্যানার্জী বলেন, আমি মরে যাবো, তবু যা কথা দিয়েছি সেটা করেই যাবো। আজ বাংলা এগিয়ে চলেছে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ