ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

রেঞ্জ রোভার থেকে টাকা ছিটাচ্ছিলেন তিনি!

প্রকাশনার সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০১

ঢাকার গুলশান বনানীর রাস্তায় বিভিন্ন ব্রান্ডের দামি-বিলাসবহুল গাড়ি আজকাল হারহামেশাই চলতে দেখা যায়। ধরা যাক, চলার পথে দেখতে পেলেন- রেঞ্জ রোভার থেকে কেউ টাকা ছিটাতে-ছিটাতে যাচ্ছেন; অবিশ্বাস্য এমন দৃশ্য দেখে আপনার নিশ্চই মনে হবে রেঞ্জ রোভারে থাকা জনৈক ওই ব্যক্তির নিশ্চই ‘টাকার গাছ’ এর বাগান রয়েছে।

এমন এক ‘টাকার গাছ’ বাগান মালিকের সন্ধান পাওয়া গেছে। তবে সেটা বাংলাদেশে নয়, পাশের দেশ ভারতের দিল্লির উপকণ্ঠে। দিল্লির একটি মহাসড়কে রেঞ্জ রোভারে চড়ে মনের সুখে রাস্তায় টাকা ছিটিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। এ ঘটনার একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স এ পোস্ট করা হয়। পরে তা ভাইরাল হলে তুমুল আলোচনা সৃষ্টি করেন নেটিজেনরা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দিল্লির উপকণ্ঠে নয়ডার সড়কে আলোচিত এ ঘটনাটি ঘটেছে। তবে কবে ঘটেছে, তা জানা যায়নি। এদিকে স্থানীয় পুলিশ ওই গাড়ির মালিককে জরিমানা করেছে বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা–সমালোচনার জন্ম দিয়েছে এমন আচরণের। অনেকেই বলছেন, ট্রাফিক আইন অমান্য করা ও অন্যদের জীবন ঝুঁকির মুখে ফেলার কারণে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া উচিত।

নয়ডা ট্রাফিক পুলিশ এক্সে পোস্ট করা এক বার্তায় বলেছে, ইতোমধ্যে ওই গাড়ি শনাক্ত করে ২১ হাজার রুপি জরিমানা করা হয়েছে।

তাদের বিরুদ্ধে ঝুঁকিপূর্ণভাবে গাড়ি চালানো, কালো (টিনটেড) কাচ, সিটবেল্ট ব্যবহার না করাসহ ট্রাফিক নিয়ম লঙ্ঘনের মোট পাঁচটি অভিযোগ আনা হয়েছে বলেও পুলিশের বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ