ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

টিভি উপস্থাপককে তুলে নিয়ে কি করলেন তরুণী?

প্রকাশনার সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫০ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৭

পাত্র-পাত্রীর খোঁজসংক্রান্ত একটি ওয়েবসাইটে এক টিভি উপস্থাপকের ছবি ও ফোন নম্বর ব্যবহার করে পাত্রী চেয়ে বিজ্ঞাপন দিয়েছিল এক পাত্রপক্ষ। তাতে সেই বিজ্ঞাপনে থাকা উপস্থাপকের ছবি ও প্রোফাইল দেখে পছন্দ করেন এক নারী।

এরপর ওই নারী ওয়েবসাইটে থাকা সেই নাম্বারে নাম্বারে কল করেন। এক পর্যায়ে তিনি জানতে পারেন, ওই উপস্থাপকের বিয়ের জন্য কেউ বিজ্ঞাপন দেয়নি। অর্থাৎ তার ছবি ও মোবাইল নাম্বার ব্যবহার করে কেউ বিয়ের সাইটে আইডি চালাচ্ছেন।

এটি জানতে পেরে একরকম হতাশ হয়ে পড়েন ওই নারী। পণ করে বসেন, যে করেই হোক তাকে বিয়ে করতে হবে! এমতাবস্থায় কোনো উপায় না পেয়ে ওই উপস্থাপককে অপহরণের পরিকল্পনা করেন ওই নারী। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি, উল্টো অপহরণের অভিযোগে ওই নারীর কপালে জুটলো হাজতবাস।

এমন বিচিত্র ঘটনা ঘটেছে ভারতের হায়দ্রাবাদ শহরে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দেশটির এক মিউজিক্যাল টেলিভিশনের উপস্থাপককে অপহরণের অভিযোগে ওই নারীকে গ্রেপ্তার করেছে হায়দ্রাবাদ পুলিশ।

ভারতীয় গণমাধ্যম নিউজ এইটটিন এর খবরে বলা হয়েছে, গ্রেপ্তার ৩১ বছর বয়সী ওই নারীর নাম তৃশা, তিনি ডিজিটাল মার্কেটিং এর ব্যবসা করেন। এদিকে ভুক্তভোগী ওই উপস্থাপকের নাম প্রনব।

পুলিশ জানিয়েছে, ওই নারী উপস্থাপকের গাড়িতে তার গতিবিধির ওপর নজর রাখতে জিপিএস ট্র্যাকার অর্থাৎ অবস্থান শনাক্তকারী যন্ত্র স্থাপন করেছিলেন।

ঘটনা প্রসঙ্গে পুলিশ জানায়, অভিযুক্ত তৃশা উপস্থাপক প্রনভ এর সঙ্গে যোগাযোগ চালিয়ে যান। সে সময় অভিযুক্ত তৃশার নাম্বার ব্লক করে দেন প্রনভ। পরে ওই নারী একপ্রকার প্রতিজ্ঞা করেন, তিনি উপস্থাপককে বিয়ে করবেন এবং তাকে অপহরণের পরিকল্পনা করেন। তাই পরিকল্পনা অনুযায়ী তিনি চারজনকে ভাড়া করেন এবং ওই উপস্থাপকের গতিবিধি নজর রাখতে তার গাড়িতে একটি ট্র্যাকিং ডিভাইস লাগানো হয়।

পুলিশ আরও জানিয়েছে, গত ১১ ফেব্রুয়ারি ওই চারজন উপস্থাপককে অপহরণ করেন এবং তাকে ওই নারীর অফিসে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ব্যাপক মারধর করা হয়। এ সময় প্রাণের ভয়ে উপস্থাপক প্রনভ ওই নারীর প্রস্তাবে রাজি হন। এরপর তাকে ছেড়ে দেওয়া হয়।

পরে ভুক্তভোগী উপস্থাপক উপ্পাল পুলিশ স্টেশনে অভিযোগ করেন। ইন্ডিয়ান পেনাল কোডের (আইপিসি) ২৬৩, ৩৪১, ৩৪২ এবং এ সংক্রান্ত বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়। এরপরেই তদন্তে নেমে পুলিশ অভুযুক্ত নারী ও চারজন ভাড়াটে অপহরণকারীকে গ্রেপ্তার করেন।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ