ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মেট্রোরেলে চড়ে তরুণীর বিয়ে 

প্রকাশনার সময়: ৩০ জানুয়ারি ২০২৪, ১৮:৫৩ | আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪, ২০:০২

যানজটে বসে থাকাটা কতটা বিরক্তিকর সেটা আমরা কমবেশি সকলেই জানি। আর তা থেকে বাঁচতে আমরা বেছে নেই মেট্রোরেল। কিন্তু সেটি হতে পারে স্কুল-কলেজ কিংবা অফিস যাতায়াতের ক্ষেত্রে। এছাড়াও বিভিন্ন কাজে দ্রুত যাতায়াতের জন্য মেট্রোকে বেছে নেন অনেকেই। কিন্তু ঘটেছে কিছুটা ব্যতিক্রমী কাণ্ড। ব্যক্তিগত গাড়ি থাকতেও যানজট এড়াতে মেট্রোতে চড়ে বিয়ে করতে গেছেন এক তরুণী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের কর্নটক রাজ্যের রাজধানী ব্যাঙ্গালুরু শহরে।

দ্যা হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ওই কনের সঙ্গে তার পরিবারের মানুষেরাও গেছেন মেট্রোরেলে। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) একটি ভিডিও পোস্ট করেন ওই কনে। দেখা গেছে, বিয়ের পোশাক পরা এক তরুণী পরিবার নিয়ে মেট্রোস্টেশনে গেছেন। এরপর সবাই মিলে ট্রেনে চড়ে যাত্রা করেন। কনেকে বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল। তিনি আঙুল তুলে বিজয়সূচক ‘ভি’ চিহ্নও দেখান।

ভিডিওর ক্যাপশনে বলা হয়েছে, বেঙ্গালুরু শহরে ভয়ানক যানজট ছিল সেদিন। ব্যক্তিগত গাড়ি নিয়ে সময়মতো বিয়ের অনুষ্ঠানে পৌঁছানো কিছুতেই সম্ভব নয়। তাই ব্যক্তিগত গাড়ি ছেড়ে দিয়ে মেট্রোরেলে করে অনুষ্ঠানস্থলে যাওয়ার সিন্ধান্ত নেওয়া হয়।

এর পরেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়েছে। ছিল অসংখ্য মানুষের মন্তব্য। মেট্রোতে চড়ে নিজের বিয়ে সাড়ায় নেটিজেনরা ওই কনেকে ‘স্মার্ট কনে’ উপাধি দেন।

নয়াশতাব্দী/ডিএ/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ